1. shahajahanbabu@gmail.com : admin :
চলচ্চিত্রে অভিনয় করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা - Pundro TV
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন



চলচ্চিত্রে অভিনয় করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা

অনলাইন ডেস্ক:
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪

কয়েক বছর ধরেই শোনা যাচ্ছিল চলচ্চিত্রে অভিনয় করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। গত বছর শোনা গিয়েছিল, পশ্চিমবঙ্গের ছবি দিয়ে বড় পর্দায় অভিষেক হবে অভিনেত্রীর। তবে বিষয়টি নিয়ে এত দিন কথা বলেননি তিনি। এর মধ্যে কয়েকবার কলকাতায় গিয়েছিলেন, সেই খবরে আরো শোরগোল বেঁধেছিল।

অনেকে ধারণা করেছিলেন, শুটিং করতেই কলকাতা যাচ্ছেন তিনি। তবে গতকাল বিষয়টি পরিষ্কার করেছেন তিশা।

কালের কণ্ঠ’র সঙ্গে আলাপকালে অভিনেত্রী বলেন, “কয়েক বছর ধরেই আমি টালিগঞ্জের বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান ও নির্মাতার কাছ থেকে প্রস্তাব পাচ্ছিলাম। তবে ব্যাটে-বলে মেলেনি।

কখনো শিডিউল নিয়ে জটিলতা হয়েছে আবার কখনো গল্প বা নির্মাতা পছন্দ হয়নি। তবে এবার সব কিছু চূড়ান্ত হয়েছে। আমিও ‘হ্যাঁ’ করেছি। নির্মাতা কে, আমার সঙ্গে কে অভিনয় করবেন, সেটা এখনই বলছি না।

এটুকু বলতে পারি, এ বছরই পশ্চিমবঙ্গের ছবিতে আমাকে দেখতে পাবেন দর্শক।”

এদিকে বুধবার [৩১ জানুয়ারি] তিশা অভিনীত নাটক ‘বাবা তুমি কোথায়?’ প্রকাশ পাবে ইউটিউবে। প্রীতি দত্তের পরিচালনায় নাটকটিতে তিশার বাবার চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান। নাটকটি নিয়ে খুব আশাবাদী তিনি। তিশা বলেন, ‘অনেক দিন পর একটা কাজ করে খুব ভালো লেগেছে।

আগেও তারিক আনাম স্যারের সঙ্গে অভিনয় করেছি। তবে এবারই প্রথম আমরা বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করলাম। নাটকটিতে দারুণ একটি বার্তা আছে। প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর সমাজের প্রতি একটা দায়িত্ব আছে। আমি সেই দায়িত্ব থেকেই নাটকটি করেছি। আশা করছি, দর্শকেরও ভালো লাগবে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST