1. shahajahanbabu@gmail.com : admin :
দেশে নয় শাকিব খানের বিয়ে হবে বিদেশী কোনো দ্বীপে - Pundro TV
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২১ অপরাহ্ন



দেশে নয় শাকিব খানের বিয়ে হবে বিদেশী কোনো দ্বীপে

অনলাইন ডেস্ক:
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

ঢাকাই সিনেমার সুপারস্টার খ্যাত অভিনেতা শাকিব খান বরাবরই বলে এসেছেন তার ‘সাবেক’ স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে তার বিচ্ছেদ হয়ে গেছে। যদিও এই দুই অভিনেত্রী এই বিষয়টি কখনো স্বীকার করেননি। উল্টো অপু-বুবলী দুজনই তাদের যে শাকিবের সঙ্গে এখনও বৈবাহিক সম্পর্ক বিদ্যমান সেটা প্রমাণে ব্যস্ত থাকেন।

যদিও অভিনেতা শাকিব খান সেসব নিয়ে কখনো মুখ খোলেন না। তবে বেশ বিরক্ত হন। এবার দুই সাবেক স্ত্রীর জন্য তার বাড়ির দরজা বন্ধ হতে যাচ্ছে। শুধু তাই নয়, সব ঠিকঠাক থাকলে চলতি বছরেই ফের বিয়ে করতে যাচ্ছেন শাকিব খান। ইতিমধ্যেই এই খবর সবার জানা হয়ে গেছে।

নাম প্রকাশ না করার শর্তে শাকিবের পারিবারিক সূত্র জানিয়েছিলেন পরিবারের মতেই এবার অতীত ভুলে সংসারী হবার সিদ্ধান্ত নিয়েছেন। এরপর থেকেই ভক্তদের কৌতুহল কোথায় বসবে শাকিব খানের বিয়ের আসর? এ বিষয়েও নাকি চিন্তা করছেন পরিবারের সদস্যরা।

শোনা যাচ্ছে, দেশের মধ্যে নয়, পার্শ্ববর্তী কোনো দেশের সুন্দর কোনো লোকেশনে বা সুন্দর কোনো দ্বীপে শাকিব খানের বিয়ে অনুষ্ঠানের প্রাথমিক পরিকল্পনা হচ্ছে পরিবার থেকে। আগামী মাসের মাঝামাঝিতে ভারত থেকে দেশে ফেরার কথা আছে শাকিবের। ফেরার পর বিয়ের অগ্রগতি সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST