1. shahajahanbabu@gmail.com : admin :
রাশিয়ায় চুরির অভিযোগে মার্কিন সেনা সদস্য গ্রেপ্তার! - Pundro TV
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন



রাশিয়ায় চুরির অভিযোগে মার্কিন সেনা সদস্য গ্রেপ্তার!

অনলাইন ডেস্ক:
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৭ মে, ২০২৪

চুরির দায়ে রাশিয়ায় এক মার্কিন সেনা সদস্য গ্রেপ্তার হয়েছেন। গ্রেপ্তার ওই সেনার নাম গর্ডন ব্ল্যাক। তিনি দক্ষিণ কোরিয়ায় কর্মরত ছিলেন। সোমবার (৬ মে) মার্কিন প্রশাসনের দুইজন কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।

এক প্রতিবেদনে বিবিসি জানিয়েছে, গত বৃহস্পতিবার রাশিয়ার ভ্লাদিভস্তক এলাকা থেকে ২৪ বছর বয়সী সার্জেন্ট গর্ডন ব্ল্যাককে গ্রেপ্তার করা হয়। এলাকাটি সামরিক ও বাণিজ্যিক বন্দর হিসেবে পরিচিত। তিনি এক নারী থেকে কিছু চুরি করেছেন বলে অভিযোগ উঠেছে। গর্ডন দক্ষিণ কোরিয়ায় কর্মরত ছিলেন। সেখান থেকে তার টেক্সাস ফেরার কথা থাকলেও কীভাবে রাশিয়ায় গেলেন, তা জানা যায়নি। এ ব্যাপারে মার্কিন প্রশাসনকে জানিয়েছে রাশিয়া। তারা গর্ডন ব্ল্যাকের পরিবারকে জানিয়েছে। এরইমধ্যে তাকে ফিরিয়ে আনার ব্যাপারে কার্যক্রম শুরু করেছে আমেরিকা।

তবে, ওই সেনা ছুটিতে ছিলেন নাকি কর্মরত ছিলেন, তা জানানো হয়নি। গত বছর সীমান্ত দিয়ে দক্ষিণ কোরিয়া থেকে উত্তর কোরিয়ায় চলে যান এক মার্কিন সেনা। পরে উত্তর কোরিয়া জানায়, কিং নামের ওই সেনাকে দেশে ফেরত পাঠাবে তারা। এরই মধ্যে দেশেও পাঠিয়ে দেয়া হয়েছে তাকে। তবে, এবার রাশিয়া ব্ল্যাককে ফেরত পাঠাবে কিনা, তা বোঝা যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST