1. shahajahanbabu@gmail.com : admin :
চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার অভিযোগ, হাসপাতালে ভর্তি - Pundro TV
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন



চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার অভিযোগ, হাসপাতালে ভর্তি

অনলাইন ডেস্ক:
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৭ মে, ২০২৪

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আবু আহাদ আল মামুন হামলার শিকার হয়েছেন। গতকাল সোমবার প্রচারের শেষদিনে রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়া শহরের বড় স্টেশনের সামনে তার ওপর হামলা করা হয়। এ সময় তাকে অপহরণের চেষ্টা করা হয় বলে নিজেই অভিযোগ করেছেন আবু আহাদ আল মামুন। বর্তমানে আহত অবস্থায় তিনি কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে সাংবাদিকদের আল মামুন জানান, রাত সাড়ে ৮টার দিকে বড় স্টেশনের পিছনে তার নির্বাচনী অফিসে বসে ছিলেন তিনি। হঠাৎ বেশকিছু লোকজন এসে তাকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তারা এসে বলে, ‘আতা ভায়ের বিরুদ্ধে ভোট করছিস, সাহস পেলি কোথায়’ এই বলে তাকে কিলঘুষি ও লাঠি দিয়ে মাথায়সহ শরীরের বিভিন্ন জায়গায় এলোপাথারি আঘাত করে। মামুন আরো বলেন, এর আগেও ভোট থেকে নাম প্রত্যাহের জন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতাউর রহমান আতার লোকজন তাকে হত্যার হুমকি দিয়েছে। ঢাকার বাসায় গিয়েও খুঁজে এসেছেন। এছাড়া রবিবার কুষ্টিয়া শহরে প্রচার মাইক ভাঙচুর ও প্রচারকারীকে মারধর করেছে।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতাউর রহমান আতা বলেন, মনে হচ্ছে তিনি (মামুন) মার খাওয়ার নাটক করেছেন। তার চশমা ঠিক আছে, মোবাইল হাতেই রয়েছে। তবে কেউ যদি হামলা করে থাকেন তার দায় আমি নেব না। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি বলেন, মামুন হামলার শিকার হয়েছেন এমন খবর পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে এসে তার চিকিৎসার ব্যবস্থা নিয়েছি। তিনি হামলাকারী কয়েকজনের নাম বলেছেন। তাদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। কী কারণে আল মামুন হামলার শিকার হয়েছেন তা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, আনারস প্রতীকে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান আতা ও মোটর সাইকেল প্রতীকে লড়ছেন বাংলাদেশ জনতা ফ্রন্টের চেয়ারম্যান আবু আহাদ আল মামুন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST