1. shahajahanbabu@gmail.com : admin :
জাতীয় শোক দিবস পালন করে এইচবিএল বাংলাদেশ - Pundro TV
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন



জাতীয় শোক দিবস পালন করে এইচবিএল বাংলাদেশ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

নানা ধরনের আয়োজনের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে এইচবিএল বাংলাদেশ।

মঙ্গলবার (১৫ আগস্ট) ব্যাংকটির কান্ট্রি ম্যানেজার সেলিম বরকতসহ অন্যান্য জ্যেষ্ঠ কর্মকর্তারা জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানান।

জাতীয় শোক দিবস পালনের অংশ হিসেবে এই ব্যাংকের কর্মচারীরা বিভিন্ন কর্মসূচি হাতে নেন। যেমন: মাসব্যাপী কালোব্যাজ ধারণ করা, অফিস ভবনের সামনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, দুয়া মাহফিলের আয়োজনকরা এবং অবিন্তাকবির ফাউন্ডেশন স্কুলের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মধ্যে খাবার বিতরণ করা।

এছাড়া, এইচবিএল ঢাকায় বৃক্ষরোপণ কার্যক্রমের আয়োজন করেছে এবং একটি সবুজ বাংলাদেশ গড়ে তোলার জন্য সবাইকে বৃক্ষরোপণে উৎসাহিত করছে। এর পাশাপাশি একটি আলোচনা সভার পরিকল্পনা করা হয়, যেখানে বঙ্গবন্ধু’র বই‘অসমাপ্তআত্মজীবনী’ থেকে পাঠকরাহবে। এর পরপরই থাকবে তাঁর জীবন নিয়ে তৈরি একটি তথ্যচিত্রেরপ্রদর্শনী এবং একটি দুয়ামাহফিল।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরআদর্শ ও শিক্ষাসমুন্নতরাখার জন্য এইচবিএলবাংলাদেশ দৃঢ়প্রতিজ্ঞ। সকলগ্রাহক ও অংশীদারকেজাতীয় শোকদিবসপালনে অংশ নেওয়ার জন্য আহ্বান জানাচ্ছে ব্যাংকটি।

 


সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST