1. shahajahanbabu@gmail.com : admin :
অভিষেক ম্যাচেই চমক দেখিয়েছেন বাংলাদেশি ব্যাটার তাওহীদ হৃদয় - Pundro TV
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন



অভিষেক ম্যাচেই চমক দেখিয়েছেন বাংলাদেশি ব্যাটার তাওহীদ হৃদয়

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৩১ জুলাই, ২০২৩

লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) চলতি আসরে অভিষেক ম্যাচেই চমক দেখিয়েছেন বাংলাদেশি ব্যাটার তাওহীদ হৃদয়। দুর্দান্ত এক ইনিংসে তাক লাগিয়েছেন তিনি। একই সঙ্গে উপস্থিত বুদ্ধিমত্তারও পরিচয় দিয়েছেন লাল-সবুজের এই প্রতিনিধি।

রোববার (৩০ জুলাই) কলম্বোর প্রেমাদাসায় জাফনা কিংস ও কলম্বো স্ট্রাইকারসের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয়েছে এলপিএলের চতুর্থ মৌসুম। টসে হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমেছিল হৃদয়ের জাফনা।

এদিন ব্যাটিংয়ে নেমে শুরুর দিকে কিছুটা ধীরগতিতে শুরু করেছিলেন বাংলাদেশি ব্যাটার তাওহীদ হৃদয়। তবে ক্রিজে থিতু হয়েই বেশ আগ্রাসী হয়ে ওঠেন তিনি।

জাফনার ইনিংসের ১৬তম ওভারের ঘটনা। চামিকা করুণারত্নের করা ওভারের তৃতীয় বলে ডিপ পয়েন্টে কাট করে দ্রুত গতিতে দুই রান নেন হৃদয়। দ্রুত গতিতে রান নিলেও ফিল্ডারদের অবস্থান তার নজর এড়ায়নি। বাংলাদেশি এই ব্যাটার লক্ষ্য করেন, ৩০ গজ বৃত্তের বাইরে ছয় ফিল্ডার ছিলেন।

তবে আইসিসির নিয়ম অনুযায়ী, প্রথম ৬ ওভার শেষে ৩০ গজ বৃত্তের বাইরে সর্বোচ্চ ৫ জন ফিল্ডার থাকতে পারবেন। এর বেশি থাকলে ব্যাটিং দল ‘নো বল’ পাবে।

৩০ গজের বাইরে ছয় ফিল্ডার দেখে বিষয়টি অনফিল্ড আম্পায়ারকে জানান তিনি। হৃদয় বলেন, স্যার, ছয়টা প্লেয়ার বাইরে। দেখুন নো বল। বিষয়টি লক্ষ্য করে নো বল ডেকেছেন ও জাফনাকে ফ্রি হিট দিয়েছেন আম্পায়ার।

লঙ্কান লিগে অভিষেক ম্যাচেই হাফ-সেঞ্চুরি করেছেন হৃদয়। ৪ চার ও এক ছক্কায় ৩৯ বলে ৫৪ রানের এই ইনিংস খেলেছেন বাংলাদেশের এ ব্যাটার। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে করেছে ১৭৩ রানের বড় সংগ্রহ দাঁড় করায় জাফনা কিংস। জবাবে ব্যাটিংয়ে নেমে ১৯ দশমিক ৪ ওভারে ১৫২ রানেই গুটিয়ে যায় কলম্বো স্ট্রাইকার্স।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST