1. shahajahanbabu@gmail.com : admin :
বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে চাকরির সুযোগ - Pundro TV
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন



বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে চাকরির সুযোগ

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) রাজস্ব খাতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে বিভিন্ন পদে ২৫ জন কর্মী নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • ১. পদের নাম: সহকারী প্রোগ্রামার, সহকারী ডেভেলপার, কো-অর্ডিনেটর (সার্ভিস রিলেশনশিপ), কো-অর্ডিনেটর (আইসিটি কোর্স), কো-অর্ডিনেটর (আইটিইএস কোর্স), সহকারী প্রশিক্ষক।
    পদসংখ্যা: ১৩
    যোগ্যতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স বা কম্পিউটার-সম্পর্কিত যেকোনো বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি এবং সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপ্টিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
  • ২. পদের নাম: অ্যাসোসিয়েট (বিসিপি-ডিআর), অ্যাসোসিয়েট (পরিকল্পনা), অ্যাসোসিয়েট (অডিট কমপ্লায়েন্স), অ্যাসোসিয়েট (কনটেন্ট ব্যবস্থাপনা), অ্যাসোসিয়েট (হেল্প ডেস্ক), অ্যাসোসিয়েট (প্রশিক্ষক পুল ব্যবস্থাপনা), সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার, সহকারী নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, সহকারী ইঞ্জিনিয়ার (ফ্যাসিলিটিজ অপারেশন)।
    পদসংখ্যা: ১০
    যোগ্যতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বা কম্পিউটার-সম্পর্কিত যেকোনো বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি এবং সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপ্টিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
  • ৩. পদের নাম:  উপসহকারী প্রকৌশলী (সিভিল)
    পদসংখ্যা:
    যোগ্যতা: সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা পাস হতে হবে।
    বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা
  • ৪. পদের নাম: উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)
    পদসংখ্যা:
    যোগ্যতা: ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা পাস হতে হবে।
    বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

বয়স
প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী ও বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত আরও বিস্তারিত জানা যাবে এই লিংকে

আবেদন ফি
পরীক্ষার ফি বাবদ সংশ্লিষ্ট ব্যাংকের সার্ভিস চার্জসহ ১ ও ২ নম্বর পদের জন্য ৬১২ টাকা এবং ৩ ও ৪ নম্বর পদের জন্য ৫১২ টাকা ডাচ্‌-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং রকেট, বিকাশ অথবা নগদের মাধ্যমে পরিশোধ করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৪ আগস্ট ২০২৩।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST