1. shahajahanbabu@gmail.com : admin :
রাজউকে ৯৫ জনের চাকরি - Pundro TV
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন



রাজউকে ৯৫ জনের চাকরি

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

তিন ক্যাটাগরির ৯৫ পদে নিয়োগ দেবে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে ডাকযোগে বা সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে।

পদসংখ্যা: ১০
যোগ্যতা: সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগে ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতাসহ আইন পেশায় কমপক্ষে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা নিম্ন আদালতে কমপক্ষে ১৫ বছরের আইন পেশায়/বিচার বিভাগীয় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সুপ্রিমকোর্টের আপিল বিভাগে তালিকাভুক্ত বিজ্ঞ আইনজীবীদের অগ্রাধিকার দেওয়া হবে।

২. পদের নাম: আইন পরামর্শক
পদসংখ্যা: ১০
যোগ্যতা: সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগে ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতাসহ আইন পেশায় কমপক্ষে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে অথবা নিম্ন আদালতে কমপক্ষে ১৫ বছরের আইন পেশায়/বিচার বিভাগীয় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সুপ্রিমকোর্টের আপিল বিভাগে তালিকাভুক্ত বিজ্ঞ আইনজীবীদের অগ্রাধিকার দেওয়া হবে।

৩. পদের নাম: প্যানেল আইনজীবী
পদসংখ্যা: ৭৫
যোগ্যতা: সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগে ন্যূনতম ৫ বছরের অভিজ্ঞতাসহ আইন পেশায় কমপক্ষে ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে অথবা নিম্ন আদালতে কমপক্ষে ১০ বছরের আইন পেশায়/বিচার বিভাগীয় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সুপ্রিমকোর্টের আপিল বিভাগে তালিকাভুক্ত বিজ্ঞ আইনজীবীদের অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনকারীকে অবশ্যই ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীপুর জেলার যেকোনো আইনজীবী সমিতির সদস্যপদ থাকতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের রাজউকের ওয়েবসাইট থেকে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করে ওপরে উল্লিখিত তথ্য পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ চেয়ারম্যান, রাজউক বরাবর আবেদন করে সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে।

আবেদন ফি: ‘চেয়ারম্যান, রাজউক’, ঢাকার অনুকূলে সোনালী ব্যাংক পিএলসি, জনতা ব্যাংক পিএলসি বা অগ্রণী ব্যাংক পিএলসির যে কোনো শাখা থেকে ৫০০ টাকা মূল্যের পে-অর্ডার বা ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) করে রসিদ আবেদনপত্রে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: পরিচালক (আইন), আইন শাখা, অষ্টম তলা, এনেক্স ভবন, রাজউক, মতিঝিল, ঢাকা-১০০০।

আবেদনের শেষ সময়: ১৪ ডিসেম্বর ২০২৩।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST