1. shahajahanbabu@gmail.com : admin :
সাকিবের বিসিবি সভাপতি হওয়া প্রসঙ্গে যা বললেন পাপন - Pundro TV
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন



সাকিবের বিসিবি সভাপতি হওয়া প্রসঙ্গে যা বললেন পাপন

খেলাধূলা
  • প্রকাশিতঃ শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

দেশের অন্যতম সেরা ক্রীড়া ব্যক্তিত্ব সাকিব আল হাসান রাজনীতিতে আসার পর অনেকেই ধারণা করেছিলেন অদূর ভবিষ্যতে ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব পাবেন তিনি। তবে বাংলাদেশের পোস্টার বয়ের চাওয়া মন্ত্রিত্ব নয়, দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা— বিসিবির সভাপতি হতে চান তিনি। এবার এই বিষয়ে মুখ খুললেন বর্তমান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

গতকাল শুক্রবার (২৯ ডিসেম্বর) পাপন তার রাজনৈতিক এলাকা ভৈরবে গণসংযোগ শেষ করেন। এরপর নিজের বাসার উঠানে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি।

সাকিব এখন নিজ এলাকা মাগুরায় নির্বাচনি প্রচারণায় ব্যস্ত। তার সম্পর্কে বিসিবি ইস্যুতে আগাম কথা না বলে ডিপ্লোমেটিক জবাব দিয়ে পাপন বলেছেন, ‘বলা মুশকিল, এটা এত সহজ না। এটা এখানে বলা ঠিক হবে না। পরে কখনও কথা বলা যাবে।’

সাকিবের ক্রিকেট ক্যারিয়ার নিয়ে পাপন বললেন, ‘ওর সঙ্গে আমার যে কথা হয়েছে, ও খেলবে। ২০২৫ সাল পর্যন্ত খেলার কথা, সেটাই জানি। আমি দেখেছি, সাকিব মাগুরায় নামার পর থেকে ওকে দেখার জন্য মানুষ পাগল হয়ে গেছে। আমার সঙ্গে সাকিবের কথা হয়েছে, মাশরাফির সঙ্গেও কথা হয়েছে। আমার ধারণা, মানুষজন সাকিবকে প্রায় সবাই ভোট দেবে। ‘

পাপন আরও বলেন, ‘সাকিবের তো একটা আলাদা প্লাস পয়েন্ট আছে। একটা হচ্ছে দলের ভোট, এটা নৌকা মার্কা। আরেকটা হচ্ছে নিরপেক্ষ ভোট। আমার ধারণা নিরপেক্ষ ভোটগুলো সাকিবের জন্য একটা বিরাট প্লাস পয়েন্ট। আর ওকে সামনাসামনি দেখতে পাওয়া, ওকে ভোট দেওয়া। আমার ধারণা, যারা সরাসরি রাজনীতির সঙ্গে জড়িত না, তারাও সাকিবকে ভোট দিতে যাবে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST