1. shahajahanbabu@gmail.com : admin :
পরীমনির রেকর্ড ভাঙলেন সাকিব - Pundro TV
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন



পরীমনির রেকর্ড ভাঙলেন সাকিব

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

সাকিব আল হাসান আর রেকর্ড যেন একই মুদ্রার এপিঠ আর ওপিঠ। যত দিন যাচ্ছে একের পর এক মাইলফলক স্পর্শ করছেন দেশসেরা এই অলরাউন্ডার। তবে মাঠের বাইরের আরেকটি রেকর্ডও এবার নিজের করে নিলেন দেশের ক্রিকেটের বড় এই পোস্টার বয়।

আর তাতেই পরীমণিকে টপকে বাংলাদেশের সবচেয়ে বেশি ফলো হওয়া তারকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করলেন জাতীয় দলের তিন ফরম্যাটের এই দলপতি।

দ্বিতীয় অবস্থানে থাকা তারকা পরীমণির ফেসবুকে ফলোয়ার ১৫ মিলিয়ন। তিনে থাকা মুশফিকুর রহিমের ফেসবুকে ফলোয়ার ১৩ মিলিয়ন।

এখন পর্যন্ত জনপ্রিয় তারকাদের ভেতর সবচেয়ে বেশি ফেসবুক ফলোয়ার রয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। বর্তমানে তার ফেসবুক ফলোয়ার ১৬৫ মিলিয়ন। বিশ্বকাপজয়ী লিওনেল মেসির ফেসবুকে ফলোয়ার ১১৫ মিলিয়ন। আর নেইমার জুনিয়রের ৯১ মিলিয়ন।

এদিকে চলতি মাসে পাকিস্তানে শুরু হতে যাওয়া এশিয়া কাপ এবং ৫ অক্টোবর ভারতে শুরু হতে যাওয়া আইসিসি বিশ্বকাপকে সামনে রেখে অধিনায়ক করা হয়েছে সাকিব আল হাসানকে।

বিশ্বসেরা এ অলরাউন্ডারকে অধিনায়ক করে এশিয়া কাপের জন্য ইতোমধ্যে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।

অথচ বৃহস্পতিবার (২৪ আগস্ট) মধ্যরাতে হুট করে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন সাকিব, যা নিয়ে গোটা দেশে হইচই পড়ে যায়। রাত ১১টার পর সাকিবের ফেসবুকে ঘোষণা দেন, তিনি আর খেলবেন না। সাকিবের পেজে লেখা হয়, ‘আমি আর খেলব না। কে খেলবে জানাচ্ছি…।’

এমন স্ট্যাটাস মুহূর্তেই ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে। কিন্তু হুট করে এমন স্ট্যাটাস কেন সাকিবের? সাধারণ সমর্থক, সাকিব ভক্তদের মাঝে দেখা দেয় মিশ্র প্রতিক্রিয়া।

সাকিবের ওই পোস্ট নিয়ে কিছু না জানালেও ‘রহস্যময়’ পোস্টটি শেয়ার করে একটি স্ট্যাটাস দেন চিত্রনায়িকা পরীমনি। জনপ্রিয় সংগীতশিল্পী ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসকে ম্যানশন দিয়ে ক্যাপশনে পরী লিখেছেন, খেলা হবে। সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ইমোজিও।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST