1. shahajahanbabu@gmail.com : admin :
প্রীতি জ়িন্টার ভিডিও ভাইরাল - Pundro TV
বুধবার, ০১ মে ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন



প্রীতি জ়িন্টার ভিডিও ভাইরাল

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

একসময়কার জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রীতি জ়িন্টা। বেশ কয়েক বছর ধরে বলিউডে দেখা মিলছে না তার। অভিনয় থেকে দূরেই আছেন তিনি। তবে হঠাৎ তার পুরোনো একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নিজের ক্রিকেট দল কিংস ইলেভেন পঞ্জাব নিয়ে ব্যস্ত তিনি। পাশাপাশি, স্বামী ও যমজ সন্তানদের নিয়ে পারিবারিক সময় কাটাচ্ছেন। বলিউডে তার শেষ ছবি ‘ভাইয়াজি সুপারস্টার’, সানি দেওলের সঙ্গে। বরাবরই সুখ্যাতি রয়েছে অভিনেত্রীর। কারও সহযোগিতা ছাড়াই ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত করেছেন নিজেকে, অভিনয়ে দক্ষতার মাধ্যমে।

নেপথ্যে কেউ না থাকলে অথবা কারও সহযোগিতা ছাড়া বলিউডে নিজের জায়গা তৈরি করা মুশকিল, এমনটাই মনে করেন বলি অভিনেত্রী। একটি পুরনো সাক্ষাৎকারে প্রীতি বলেছিলেন, “বলিউডে ছবি পাওয়ার জন্য যত দূর খুশি যেতে পারে ছেলেমেয়েরা। যাদের কোনও ব্যাকগ্রাউন্ড নেই, তারা মাথা তুলে দাঁড়াতে পারে না। তবে শুধু ফিল্মি ব্যাকগ্রাউন্ডের কথা বলছি না। যে কোনও ব্যাকগ্রাউন্ড না থাকলেই এই সমস্যা। সেই সব ছেলেমেয়েদের জন্য বলিউড নিরাপদ জায়গা নয়।”

এক সময় তিনি জানিয়েছিলেন, বলিউডে ফিরে যাওয়ার বিশেষ কারণ থাকলে তিনি নিশ্চয় ফিরবেন। ভাল ছবি, ভাল চরিত্র পেলে আবারও অভিনয় করবেন, এমনই ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী। তা হলে এখনও তার প্রত্যাবর্তন হল না কেন? মনের মতো চরিত্র বা ছবির সুযোগ পাননি বলেই পর্দায় দেখা মেলেনি তার, মনে করছেন দর্শকের একাংশ। তবে প্রায়শই প্রচারের আলোয় থাকেন প্রীতি জ়িন্টা। তার শরীরচর্চার ভিডিও মেলে সমাজমাধ্যমে। আকর্ষণীয় ব্যক্তিত্ব, গালে টোল পড়া হাসি আজও ঝড় তোলে অনুরাগীদের মনে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST