1. shahajahanbabu@gmail.com : admin :
আমাকে মৌখিকভাবে ধর্ষণ করা হয়েছে: স্বস্তিকা - Pundro TV
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন



আমাকে মৌখিকভাবে ধর্ষণ করা হয়েছে: স্বস্তিকা

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ২৩ আগস্ট, ২০২৩

কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি মানেই যেন নতুন চর্চা। একাধিক বিতর্কে জড়িয়েছেন। আবার দৃঢ়তার সঙ্গে সেই বিতর্কের জবাবও দিয়েছেন। এবার নতুন বিতর্ক স্বস্তিকাকে নিয়ে। হোটেল রুমে তোয়ালে পরে সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী।

ধবধবে সাদা তোয়ালে পরনে কিছু ছবি শেয়ার করে স্বস্তিকা লেখেন— ‘৪০ বছর বয়সে আমার স্তন যে রকম হওয়া উচিত, আমি সেই পরিবর্তনকে উপভোগ করছি। না ক্যামেরন ডিয়াজের মতো সেটি হতে পারে না। ব্রা স্ট্র্যাপের মার্কস নিয়েও আমার অত মাথাব্যথা নেই। মুখের ভাঁজ নিয়ে আমি আনন্দিত। না এটা কোনো ত্বকের রোগ নয় যে তড়িঘড়ি চিকিৎসা করাতে হবে। আর হ্যাঁ, ১৫ বছর পর চুল বড় করছি বলে আমার এই ছোট্ট ঝুঁটি নিয়ে খুব আনন্দিত।’

তবে অভিনেত্রীর এমন পোস্টে নেটিজেনদের একাংশ কুরুচিকর মন্তব্য করেছেন। কেউ কেউ বাথরুম থেকে তোয়ালে জড়ানো ছবি দেওয়ায় গা ঢাকা রাখার পাঠ দিয়েছেন। এমন মন্তব্যে পালটা কড়া জবাব দেন অভিনেত্রী।

সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের নতুন ওয়েব সিরিজ নিখোঁজ। ইনস্টাগ্রাম পোস্টে অনেকেই তার প্রশংসা করেছেন। গত কয়েক মাসে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। সবুজ লিপস্টিক পরে ছবি দিয়েও নেটিজেনদের কটাক্ষের স্বীকার হয়েছিলেন। তার পালটা জবাবও দিয়েছিলেন স্বস্তিকা।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST