1. shahajahanbabu@gmail.com : admin :
হাতপাখায় চাপ দিলে ভোট চলে যাচ্ছে নৌকায় - Pundro TV
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন



হাতপাখায় চাপ দিলে ভোট চলে যাচ্ছে নৌকায়

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১২ জুন, ২০২৩

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে খালিশপুর ১২ নম্বর ওয়ার্ডের একটি কেন্দ্রে ইভিএমে হাতপাখায় চাপ দিলে ভোট চলে যাচ্ছে নৌকায়।

পোলিং এজেন্টদের মাধ্যমে তাঁর কাছে ইভিএম নিয়ে এমন অভিযোগ এসেছে বলে জানিয়েছন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা আব্দুল আউয়াল।

 

সোমবার (১২ জুন) সকালে পশ্চিম বানিয়াখামার দারুল কোরআন বহুমুখী মাদরাসায় ভোট দিয়ে এসে তিনি এমন অভিযোগ করেন।

 

মাওলানা আব্দুল আউয়াল বলেন, আমি যে কেন্দ্রে ভোট দিয়েছি সেখানে ইভিএমে সমস্যা পাইনি।

হাতপাখার প্রার্থী বলেন, মেশিন নষ্ট, কোনো কোনো জায়গায় একটু উল্টোপাল্টা হচ্ছিল। একটা অভিযোগ পাওয়া গেল যে, ইভিএমে হাতপাখায় ভোট দিলে তা নৌকায় চলে যাচ্ছে।

 

আব্দুল আউয়াল বলেন, এছাড়া বিভিন্ন কেন্দ্রে ইভিএমে বিভ্রাট হচ্ছে। যাতে ভোট ধীরগতিতে চলছে। তবে অভিযোগ যদি তাড়াতাড়ি সংশোধন করে ফেলে তবে সেটি বড় ধরনের কোনো প্রভাব ফেলবে না বলে জানান তিনি।

 

জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে ইসলামী আন্দোলনের এই প্রার্থী বলেন, যদি সুষ্ঠুভাবে ভোট হয় আমি নির্বাচনে জিতব এবং যেকোনো ফলাফল মেনে নেব।

তবে পোলিং এজেন্ট কত আছে তা জানাতে চাননি তিনি। সব কেন্দ্রে আছে তার পোলিং এজেন্ট দাবি করে কিছু বুথেও আছে বলে জানান আব্দুল আওয়াল।

ভোটের সার্বিক পরিবেশ এখন পর্যন্ত ঠিক আছে বলেও জানান তিনি। তবে সকাল থেকে ভোটার উপস্থিতি তুলনামূলকভাবে কম বলে উল্লেখ করেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে পারে বলে আশা রাখেন প্রার্থী।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST