1. shahajahanbabu@gmail.com : admin :
বাংলাদেশে লিভাইসের প্রথম ‘অফিশিয়াল স্টোর’ - Pundro TV
সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন



বাংলাদেশে লিভাইসের প্রথম ‘অফিশিয়াল স্টোর’

অনলাইন ডেস্ক:
  • প্রকাশিতঃ রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

ডেনিম লাইফস্টাইল ব্র্যান্ড ‘লিভাইস’ ১৬ এপ্রিল ঢাকায় উদ্বোধন করেছে তাদের প্রথম ‘অফিশিয়াল স্টোর’। রাজধানীর বনানীতে এই দোকানের দেখা মিলবে। নিজস্ব নানা পণ্য সাজিয়ে ব্র্যান্ড ও কেনাকাটার অভিজ্ঞতাকে অন্য উচ্চতায় নিয়ে যেতে আইকনিক এই ব্র্যান্ডটি। দেশে লিভাইসের অফিশিয়াল পার্টনার হিসেবে আছে ডিবিএল গ্রুপ।
এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, এশিয়ার বাজারে লিভাইসের প্রসারের ধারাবাহিকতায় চালু হয়েছে ঢাকার এই দোকান। ভবিষ্যতে দেশের বিভিন্ন স্থানে ব্র্যান্ডটির শাখা খোলার পরিকল্পনা আছে।

বনানীতে ২ হাজার ২৭০ বর্গফুট আয়তনের এই দোকান বাংলাদেশে ফ্যাশনসচেতন ও ডেনিমভক্ত—উভয় শ্রেণির ক্রেতাদের আকৃষ্ট করতে তৈরি করা হয়েছে। স্টোরটির অত্যাধুনিক স্থাপত্য ও আকর্ষণীয় ডিজাইন শুরুতেই নজর কাড়বে। ডিজিটাল প্রযুক্তি, অনন্য শপিং অভিজ্ঞতা ও স্থানীয় পছন্দ অনুসারে নারী ও পুরুষ উভয়ের জন্য ডেনিম, নন-ডেনিম ও টপস রাখা হয়েছে।
আইকনিক ৫০১ জিনস থেকে শুরু করে চিরন্তন ট্র্যাকার জ্যাকেটসহ স্টোরটিতে নারী ও পুরুষ উভয়ের জন্যই আছে লিভাইসের সিগনেচার পোশাক। এ ছাড়া সাম্প্রতিক ফ্যাশন ট্রেন্ডের আরামদায়ক সিলুয়েট, পুরুষদের জন্য লুজ ফিট ও বুটকাট স্টাইলের পোশাক তো আছেই। সেই সঙ্গে নারীদের জন্য লুজ ফিট এবং অন-ট্রেন্ড হাইরাইজ ডিজাইনসহ বিভিন্ন রুচি ও স্টাইলের পণ্য রয়েছে।

লিভাই স্ট্রাউস অ্যান্ড কোম্পানির দক্ষিণ এশিয়া-মধ্যপ্রাচ্য ও আফ্রিকার (এসএএমইএ) সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজিং ডিরেক্টর আমিশা জৈন বলেন, ‘ঢাকায় আমাদের প্রথম স্টোরটির মাধ্যমে লিভাই স্ট্রাউস অ্যান্ড কোম্পানির একটি গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হচ্ছে। বাংলাদেশের বাজারে প্রবেশ এবং স্বতন্ত্র কৌশলের ফলে একটি দীর্ঘস্থায়ী ও দৃঢ় অস্তিত্ব তৈরি হবে। ভোক্তারা এখন তাঁদের রুচির সঙ্গে মানানসই ভিন্নধর্মী স্টাইলের তৈরি লিভাইস ব্র্যান্ড ব্যবহারের অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST