1. pundrotvnews@gmail.com : admin :
ভারতকে হারাল বাংলাদেশ - Pundro TV
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:২৩ অপরাহ্ন

ভারতকে হারাল বাংলাদেশ

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ২৭ জুলাই, ২০২২
dvdfgfd

সাফ অনূর্ধ্ব-২০ ফুটবল চ্যাম্পিয়নশিপে সোমবার নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ ১-০ গোলে হারায় শ্রীলংকাকে। একদিনের ব্যবধানে বুধবার ভারতকে তাদের ঘরের মাঠ ভুবনেশ্বরের কালিংগা স্টেডিয়ামে ২-১ গোলে হারায় বাংলাদেশ। দলের জয়ে দুটি গোলই করেছেন পিয়াস আহমেদ নোভা।

dvdfgfd

টানা দুই ম্যাচে জিতে ৬ পয়েন্ট নিয়ে পাঁচ দলের রাউন্ড রবিন লিগ পদ্ধতির এই আসরের টেবিলে শীর্ষে উঠেছে লাল-সবুজের বাংলাদেশ।

খেলার ২৯ মিনিটে মাঝমাঠ থেকে বলের নিয়ন্ত্রণ নেন পিয়াস। ভারতের ডিফেন্ডার তাকে বাঁধা দেন। বক্সের মধ্যে জায়গা বদল করেন কয়েক সেকেন্ডর মধ্যেই। ভারতের গোলরক্ষক এগিয়ে আসলে তিনি বুদ্ধিদীপ্ততার সঙ্গে বল জালে পাঠান। তার গোলে ১-০তে এগিয়ে যায় বাংলাদেশ। ৩৫ মিনিটে গোল করে ভারতকে সমতায় ফেরান ফরোয়ার্ড গুরকিরাত সিং।

প্রথমার্ধের অতিরিক্ত সময়ে বক্সের মধ্যে বাংলাদেশের ফুটবলারকে ফাউল করে স্বাগতিক দলের ডিফেন্ডার। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পিয়াস আহমেদ নোভা গোল করে বাংলাদেশকে ২-১ গোলে এগিয়ে নেন। দ্বিতীয়ার্ধে উভয় দল গোলের জন্য মরিয়া হয়ে খেলে। বেশ কিছু সুযোগ পেলেও গোল দিতে পারেনি কোনো দল। শেষ পর্যন্ত ২-১ গোলে এগিয়ে থেকে খেলা শেষ করে বাংলাদেশ।

শুক্রবার নিজেদের তৃতীয় ম্যাচে নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT