1. shahajahanbabu@gmail.com : admin :
স্ত্রীর খোলা পিঠের ছবি প্রকাশ করে যে বার্তা দিলেন আয়ুষ্মান - Pundro TV
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন



স্ত্রীর খোলা পিঠের ছবি প্রকাশ করে যে বার্তা দিলেন আয়ুষ্মান

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। তার স্ত্রী তাহিরা কাশ্যপ। আয়ুষ্মান খুরানা এবার তাহিরা কাশ্যপের খোলা পিঠের ছেবি শেয়ার করে হইচই ফেলে দিয়েছেন নেটদুনিয়ায়। ছবিতে ন্যাড়া মাথা, চোখে চশমা,পরনে প্যান্ট ও বস্ত্রহীন উর্ধাঙ্গে তাহিরা ক্যামেরার বিপরীত দিকে ঘুরে দাঁড়িয়েছেন। আর তার খোলা পিঠের ডান পাশে অস্ত্রোপচারের সেলাই স্পষ্ট দেখা যাচ্ছে।

রোববার (৪ ফেব্রুয়ারি) বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন। একটি ছবিতে স্ত্রী তাহিরা কাশ্যপের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন। অন্য ছবিতে পিঠখোলা অবস্থায় ফ্রেমবন্দি হয়েছেন তাহিরা কাশ্যপ।

আয়ুষ্মান খুরানা স্ত্রীর এমন ছবি কেন প্রকাশ করলেন? অবশ্য, এ প্রশ্নের উত্তর আয়ুষ্মান নিজেই ছবির ক্যাপশনে দিয়েছেন। মূলত, আজ (৪ ফেব্রুয়ারি) বিশ্ব ক্যানসার দিবস। এ উপলক্ষে ক্যানসার জয়ী তাহিরার ছবিটি প্রকাশ করেন। তাহিরার মন জয় করার ছোট গল্প শুনিয়ে আয়ুষ্মান লেখেন, ‘পাঞ্জাব বিশ্ববিদ্যালয়ের ১৪ নাম্বার কুঁড়েঘরে চা-সিঙারা খাইয়েই প্রেমে ফেলেছিলাম।’

প্রসঙ্গত, আয়ুষ্মান খুরানার ছোটবেলার বন্ধু তাহিরা কাশ্যপ। সেই বন্ধুত্ব অটুট রেখে ২০০৮ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। এ দম্পতির এক ছেলে ও এক কন্যাসন্তান রয়েছে। ২০১৮ সালের শেষের দিকে তাহিরা জানান, তার ডান স্তনে ক্যানসারের কোষ পাওয়া গেছে। যদিও তা ক্যানসারের প্রাথমিক পর্যায়ে ছিল। পরে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেন তাহিরা।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST