1. shahajahanbabu@gmail.com : admin :
মাহি বাদ, তাঁর জায়গায় ‘ডার্ক ওয়ার্ল্ড’এ কলকাতার কৌশানী - Pundro TV
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন



মাহি বাদ, তাঁর জায়গায় ‘ডার্ক ওয়ার্ল্ড’এ কলকাতার কৌশানী

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪

‘ডার্ক ওয়ার্ল্ড’ নামের একটি সিনেমায় গতবছর যুক্ত হয়েছিলেন মাহিয়া মাহি। তবে মাত্র ৩ দিন শুটিংয়ের পরই সরে দাঁড়ান সিনেমাটি থেকে। শোনা গিয়েছিল পরীমনির নাম আসায় ছবিটি ছেড়ে দিয়েছেন তিনি।

নতুন খবর হলো মাহির ছেড়ে দেওয়া ছবিটিতে এবার নেওয়া হলো কলকাতার নায়িকা কৌশানী মুখার্জিকে। বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন সিনেমার নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক ও প্রযোজক মুন্না খান।

ছবির শুটিংয়ে অংশ নিতে আগামীকাল শনিবার ঢাকা আসবেন কৌশানী। এমনটা উল্লেখ করে ছবির নির্মাতা মানিক বলেন, ‘৪ ফেব্রুয়ারি থেকে ঢাকায় ডার্ক ওয়ার্ল্ড সিনেমার বাকি অংশের শুটিং শুরু হবে। প্রথম দিন থেকেই কৌশানী থাকবেন। আশা করছি একটানা শুটিং করে কাজ শেষ করতে পারব।’

‘ডার্ক ওয়ার্ল্ড’-এর নায়ক ও প্রযোজক মুন্না খান বলেন, ‘সিনেমার গল্প খুব পছন্দ হয়েছে কৌশানী মুখার্জির। ইতিমধ্যে তার সঙ্গে সমস্ত ফরমালিটি শেষ হয়েছে। শেষ লটের প্রথম দিন থেকেই তিনি থাকবেন শুটিংয়ে।’

ডার্ক ওয়ার্ল্ড’ থ্রিলার ঘরানার একটি ছবি। এতে মাহিরর চরিত্রটি ছিল পুলিশ অফিসারের। সেই চরিত্রে দেখা যাবে কৌশানীকে। ছবিটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, দীপা খন্দকার, শিবা শানু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST