1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল - Pundro TV
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন



বগুড়ায় অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল

শুভজিৎ সারকার
  • প্রকাশিতঃ সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা ৯ম দফা অবরোধের ৪৮ ঘন্টার ২য় দিনেও বগুড়ায় বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও সমমনা দলগুলোরর সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বগুড়া দ্বিতীয় বাইপাস লিচুতলা এলাকায় সকাল সাড়ে ৯টার সময় এ মিছিলটি হয়। সকাল থেকেই তারা রাস্তা বন্ধ করে বিএমপি নেতা আলী আজগর তালুকদার হেলনার এবং চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালুর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা।

এক দফা দাবি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন এবং একতরফা তফসিল প্রত্যাহারের দাবিতে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা ৯ম দফায় ৪৮ ঘন্টা অবরোধের সমর্থনে এই বিক্ষোভ মিছিলটি করে।

বিএনপি’র নেতা কর্মীরা সকাল থেকে রাস্তা বন্ধ করে অবস্থান এবং বিভিন্ন স্লোগারেন মাধ্যমে দাবিগুলো জানায়। ঐ এলাকায় আইন শৃঙ্খলা বাহিনীর সাথে কোন সংঘর্ষ অথবা অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এ সময় বিএনপি নেতা হেনা বলেন, বিএনপির ডাকা ৯ম দফার অবরোধের ৪৮ ঘন্টার ২য় দিনেও শত শত নেতাকর্মীরা এই আন্দোলনকে সমর্থনে জানিয়ে রাস্তায় নেমেছে। এ সরকার অবৈধভাবে জোর করে ক্ষমতায় আছে।

১৯৭১ সালের মত দরকার হলে যুদ্ধো করে এদেশের মানুষ তাদের অধিকার আদায় করেই ছাড়বে। এ সরকারের পতন হবেই।

সরকার যতদিন পদত্যাগ করবে না এবং নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন না দিবে ততদিন আমরা এই সংগ্রাম চালিয়ে যাবো। দেশের মানুষ আমাদের সাথে আছে। জয় আমাদের হবেই ইনশাল্লাহ।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST