1. shahajahanbabu@gmail.com : admin :
লেগুনা চালকের পা ভেঙে দিল পুলিশ - Pundro TV
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন



লেগুনা চালকের পা ভেঙে দিল পুলিশ

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

জুরাইনে ট্রাফিক পুলিশের ভিডিও করায় আল আমিন হোসেন শান্ত (২৮) নামে এক যুবকের পা ভেঙে দিয়েছে ট্রাফিক পুলিশ। শান্ত যাত্রাবাড়ী-পোস্তগোলা সড়কের লেগুনা চালক। শনিবার সকাল পৌনে ৮টায় জুরাইন ট্রাফিক পুলিশ বক্সে এ ঘটনা ঘটে।

এক পর্যায়ে আমাকে টেনেহিঁচড়ে ট্রাফিক পুলিশ বক্সের দ্বিতীয়তলায় একটি রুমে নিয়ে যান। সেখানে এএসআই নুরুজ্জামান, কনস্টেবল বারীসহ আরেক কনস্টেবল তাদের বুট দিয়ে আমাকে লাথি, কিল, ঘুসি মারতে থাকেন এবং বলেন, তুই জামায়াত-শিবির ও বিএনপির লোক। আমার ডাক চিৎকারে আমার সহকর্মীসহ স্থানীয় লোকজন এগিয়ে এলে প্রাণে রক্ষা পাই। ততক্ষণে আমার বাম পায়ের হাঁটুর বাটি খুলে যায়। পরে সহকর্মীরা আমাকে পোস্তগোলা সাউথইস্ট ক্লিনিকে ভর্তি করে। আমার হাঁটুর বাটি খুলে যাওয়ার কারণে প্লাস্টার করা হয়েছে।

এদিকে এ ঘটনায় শ্রমিকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পরে কদমতলী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আদম আলী ও কদমতলী থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরজাহান বেগম সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়।

ওয়ারী জোনের ট্রাফিক এসি নীপা বিশ্বাস ঘটনাস্থলে এসে চালক আল আমিন হোসেন শান্তর চিকিৎসার খোঁজখবর নেন। তিনি যুগান্তরকে বলেন, দোষীদের ইতোমধ্যেই ক্লোজড করা হয়েছে। এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে।

শান্তর বৃদ্ধ মা খোদেজা বেগম বলেন, কী অপরাধে আমার ছেলেকে এভাবে মারধর করে পা ভেঙে দিল? আমাদের সংসারের একমাত্র উপার্জনকারী আমার ছেলে শান্ত। এখন আমরা কী খাব? কোথায় যাব? আমার ছেলেকে যারা মেরে পা ভেঙে দিয়েছে তাদের শাস্তি চাই।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST