1. shahajahanbabu@gmail.com : admin :
রাজনৈতিক অঙ্গনে ভয়ংকর বিষফোঁড়া:ওবায়দুল কাদের - Pundro TV
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন



রাজনৈতিক অঙ্গনে ভয়ংকর বিষফোঁড়া:ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ৫ আগস্ট, ২০২৩

বিএনপিকে রাজনৈতিক অঙ্গনে ‘ভয়ংকর বিষফোঁড়া’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৫ আগস্ট) সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শেখ কামালের ৭৪তম জন্ম‌বার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, শেখ কামালের জন্মদিন উপলক্ষে আজকের এই দিনে আনন্দের চেয়ে তার রক্তাক্ত বিদায়ের ট্র্যাজেডি আমাদের জীবনে শোকের বার্তা বয়ে আনে। আমি একটা কথা বলতে চাই, কোনো প্রকার রাখঢাক না করে বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে ভয়ংকর এক বিষফোঁড়া হচ্ছে বিএনপি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপি আবারও বাংলাদেশের মাটিতে সন্ত্রাস ও ষড়যন্ত্রের রাজনীতি শুরু করে দিয়েছে। তারা নির্বাচন চায় না। তারা চায় ষড়যন্ত্রের চোরা পথে ক্ষমতায় যেতে চায়।
 
এর আগে সকাল ৮টায় ধানমন্ডির আবাহনী ক্লাব প্রাঙ্গণে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন আওয়ামী লীগ নেতারা।
 
এদিকে গতকাল শুক্রবার (৪ আগস্ট) রাতে ধানমন্ডির আবাহনী ক্লাবে শেখ জামালের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে তার প্রতিষ্ঠিত আবাহনী ক্লাবের সদস্যরা। এ ছাড়াও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন, বিভিন্ন ক্লাবের সাবেক ও বর্তমান ফুটবলাররাও শ্রদ্ধা জানান। জাতির এই সূর্য সন্তানের জন্মদিনের প্রথম প্রহরে ক্লাব প্রাঙ্গণে উপস্থিত ছিলেন অনেক সাধারণ মানুষও।

 

ফুল দেয়া শেষে শহীদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়। আবাহনী ক্লাবকে ঘিরে শেখ কামালের স্বপ্ন বাস্তবায়নে প্রতিটি জেলায় ক্লাবের শাখা খোলার আহ্বান জানান সমর্থকরা।
 
শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকীতে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে আবাহনী ক্লাব প্রাঙ্গণে।
 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST