1. shahajahanbabu@gmail.com : admin :
সময়মতো শুটিংয়ে পৌঁছাতে ‘অদ্ভুত কাণ্ড’ করলেন অমিতাভ বচ্চন - Pundro TV
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৪১ অপরাহ্ন



সময়মতো শুটিংয়ে পৌঁছাতে ‘অদ্ভুত কাণ্ড’ করলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১৫ মে, ২০২৩

সময় মানা নিয়ে বরাবরই সিরিয়াস অমিতাভ বচ্চন। এতগুলো দশক ছায়াছবির দুনিয়ায় কাটানোর পর আজও ঘড়ির কাঁটা ধরে ছবির সেটে পৌঁছান অভিনেতা। এবার সময়মতো সেটে পৌঁছানোর জন্য অদ্ভুত কাণ্ড করলেন ‘বিগ বি’।
সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় অমিতাভ বচ্চন। তাঁর পোস্ট সব সময় নেট–জনতা পছন্দ করেন। এবার ‘বিগ বি’র এক পোস্টকে ঘিরে সবাই তাঁকে ভালোবাসা ও শ্রদ্ধায় ভরিয়ে দিচ্ছেন। অমিতাভের এই পোস্ট প্রমাণ করে, আজও তিনি নিজেকে কতটা নিয়মের মধ্যে বেঁধে রেখেছেন। সময়মতো সেটে পৌঁছানোর জন্য কতটা মরিয়া তিনি।
অমিতাভ বচ্চন এখন আগামী ছবির শুটিংয়ে ব্যস্ত। মুম্বাইতে এ ছবির শুটিং হচ্ছে। তিনি বাসা থেকে বের হয়েছিলেন ছবির সেটে পৌঁছানোর জন্য। কিন্তু প্রচণ্ড যানজটে ফেঁসে যান। এ যানজট থেকে নিস্তার পাওয়ার জন্য এক উপায় বার করেন অভিনেতা। তিনি অজ্ঞাতনামা এক ব্যক্তির বাইকে লিফট চান।

রাজি হতেই ‘বিগ বি’ সেই ব্যক্তির বাইকের পেছনে বসে যান। এ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়েছে। ভক্তরা তাঁর কাজের প্রতি এই একাগ্রতার প্রশংসায় পঞ্চমুখ।

‘বিগ বি’ নিজেই এ ছবি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। এক ব্যক্তির রয়্যাল এনফিল্ডে তিনি বসে আছেন।

অমিতাভ বচ্চন সেই ব্যক্তিকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘এই রাইডের জন্য ধন্যবাদ, বন্ধু। আমি তোমায় চিনি না, কিন্তু তুমি আমাকে সময়মতো সেটে পৌঁছাতে সাহায্য করেছ। তুমি এই ভয়ংকর যানজটের মধ্যে দুরন্ত গতিতে কাজটি করেছ। হলুদ রঙা টি–শার্ট, শর্টস আর টুপি পরা ব্যক্তিকে ধন্যবাদ জানাই।’

অমিতাভের এই পোস্টের পরপরই তাঁর নাতনি নব্যা মন্তব্য হিসেবে হাসি ও হার্টের ইমোজি দিয়েছেন। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা করতালির ইমোজি দিয়েছেন। ‘বিগ বি’র এক ভক্ত লিখেছেন, ‘এই হলুদ টি–শার্ট পরা ব্যক্তিটি আজ সারা রাত ঘুমাতে পারবেন না। আর দীর্ঘদিন নিজের বাইক আর টি–শার্ট ধোবেন না।’ এ রকম নানান মজার মন্তব্য তাঁর কমেন্ট বক্সে উপচে পড়ছে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST