1. shahajahanbabu@gmail.com : admin :
কোকা-কোলার বিজ্ঞাপন ব্তির্কে মুখ খুললেন জীবন - Pundro TV
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন



কোকা-কোলার বিজ্ঞাপন ব্তির্কে মুখ খুললেন জীবন

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
কোকা-কোলা বাংলাদেশের একটি বিজ্ঞাপন নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ বিজ্ঞাপনটিতে মডেল হিসেবে ছিলেন অভিনেতা শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, আব্দুল্লাহ আল সেন্টুসহ আরো অনেকে। নেটিজেনদের তোপের মুখে পড়ে এ বিজ্ঞাপনে মডেল হিসেছে কাজ করার বিষয়ে মুখ খুলেছেন অভিনেতা জীবন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে শরাফ আহমেদ জীবন বলেন, ‘আমি একজন নির্মাতা এবং অভিনেতা হিসেবে সবার কাছে পরিচিত।

বিগত দুই দশক ধরে আমি নির্মাণ ও অভিনয়ের সঙ্গে জড়িত। ব্যক্তিগত জীবনে আমি সব সময় মানবাধিকারবিরোধী যেকোনো আগ্রাসনের বিপক্ষে দাঁড়িয়েছি এবং আপনাদের অনুভূতি ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল থেকেছি।’এ অভিনেতা জানান, ব্যক্তিগত জীবনে সব সময় মানবাধিকারবিরোধী যেকোনো আগ্রাসনের বিপক্ষে দাঁড়িয়েছেন তিনি এবং সবার অনুভূতি ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল থেকেছেন। বিজ্ঞাপনে এ অভিনেতা কোথাও ইসরায়েলের পক্ষ নেননি এবং তিনি কখনোই ইসরায়েলের পক্ষে না বলেও দাবি করেন।

পাশাপাশি তার হৃদয় সব সময় ন্যায়ের পক্ষে এবং মানবতার পাশে আছে, থাকবে বলে আশা প্রকাশ করেছেন।কোকা-কোলার বিজ্ঞাপনের বিষয়ে তিনি বলেন, ‘সম্প্রতি কোকা-কোলা বাংলাদেশ আমার সাথে তাদের একটি বিজ্ঞাপন নির্মাণ এবং অভিনয় করার জন্য নিয়োগ করেছিল। আমি শুধু তাদের দেওয়া তথ্য ও উপাত্তই কাজটিতে তুলে ধরেছি। বিজ্ঞাপনটি প্রচার হওয়ার পর থেকে আমি আপনাদের অনেক মিশ্র প্রতিক্রিয়া লক্ষ করছি এবং আপনাদের প্রতি সম্মান জানিয়ে আমি আবারও বলতে চাই, কাজটি শুধুই আমার পেশাগত জীবনের একটি অংশ মাত্র।

অভিনেতার এই পোস্টে মন্তব্য করেছেন অসংখ্য ভক্ত-অনুরাগী। কেউ কেউ তার বিপক্ষে নিজেদের মতামত জানালেও কিছু ভক্তকে অভিনেতার পক্ষে আওয়াজ তুলতেও দেখা গেছে।

উল্লেখ্য, ফিলিস্তিন-ইসরায়েল ইস্যু নিয়ে সারা বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও কোকা-কোলা বয়কটের ডাক দিয়েছে সাধারণ জনগণ। এদিকে এর মাঝে কোকা-কোলা বাংলাদেশের একটি বিজ্ঞাপন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল আলোচনা-সমালোচনা।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST