1. shahajahanbabu@gmail.com : admin :
তিন দিনে ১৫০ কোটি রুপিরও বেশি আয় ঐশ্বরিয়ার ‘পোন্নিয়িন সেলভান টু’ - Pundro TV
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন



তিন দিনে ১৫০ কোটি রুপিরও বেশি আয় ঐশ্বরিয়ার ‘পোন্নিয়িন সেলভান টু’

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

বলিউডের জনপ্রিয় নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘পোন্নিয়িন সেলভান টু’। মুক্তির পর থেকেই সিনেমাটি রীতিমতো ঝড় তুলেছে বক্সঅফিসে। মাত্র তিন দিনে বিশ্বব্যাপী ১৫০ কোটি রুপিরও বেশি আয় করেছে ‘পোন্নিয়িন সেলভান টু’। এটি নির্মাণ করেছেন পরিচালক মণি রত্নম।

গত বছর মুক্তিপ্রাপ্ত সুপারহিট দক্ষিণ ভারতীয় সিনেমা ‘পোন্নিয়িন সেলভান’র সিক্যুয়েল ‘পোন্নিয়িন সেলভান টু’। সাউথ ইন্ডাস্ট্রির কিংবদন্তি পরিচালক মণি রত্নমের ড্রিম প্রোজেক্ট এটি। তাই স্বাভাবিকভাবেই ‘পোন্নিয়িন সেলভান’ ফ্র্যাঞ্চাইজি থেকে দর্শকদেরও প্রত্যাশা ছিল অনেক।

সিনেমাটি দেখার পর থেকেই এর দ্বিতীয় ভাগের জন্য অপেক্ষা করছিলেন সবাই। কয়েক মাসের অপেক্ষা শেষে গত ২৮ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘পোন্নিয়িন সেলভান টু’।

মুক্তির দিন থেকেই ঐশ্বরিয়া রাই বচ্চন, চিয়ান বিক্রম, তৃষা কৃষ্ণাণ অভিনীত সিনেমাটি দেখার জন্য দর্শকের ভিড় উপচে পড়েছিল প্রেক্ষাগৃহে। স্বাভাবিকভাবেই সিনেমার বক্স অফিস কালেকশনেও দেখা গেছে সেই প্রভাব। ট্রেড অ্যানালিস্ট রমেশ বালা জানিয়েছেন, রিলিজের মাত্র ৩ দিনেই বিশ্বজুড়ে ১৫০ কোটি রুপির ব্যবসা করেছে ‘পোন্নিয়িন সেলভান টু’।

মোট আয় করা ১৫০ কোটির মধ্যে ভারতের বক্স অফিস থেকে আয় হয়েছে প্রায় ৮০ কোটি রুপি। বাকি ৭০ কোটিই এসেছে বিদেশি বক্স অফিস থেকে। যদিও ‘পোন্নিয়িন সেলভান’র মতো ‘পোন্নিয়িন সেলভান টু’ হিন্দি বেল্টে ভালো ব্যবসা করতে পারেনি। জানা গিয়েছে, প্রথম সপ্তাহান্তে হিন্দি বেল্ট থেকে মাত্র ৭ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।

মণি রত্নম পরিচালিত এ সিনেমা ভারতীয় চলচ্চিত্র ইতিহাসে সবচেয়ে দামী সিনেমাগুলোর মধ্যে একটি। প্রায় ৫০০ কোটি রুপি খরচ করে এটি তৈরি হয়েছে। স্বাভাবিকভাবে এ সিনেমা হিট হতে গেলেও ৫০০ কোটির বেশি আয় করতে হবে। তাই, মুক্তির ৩ দিনের মধ্যেই ১৫০ কোটির গণ্ডি টপকে ফেললেও নির্মাতারা এখনই স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারছেন না।

অন্যদিকে, বক্স অফিস কালেকশন ছাড়াও, সম্প্রতি ‘পোন্নিয়িন সেলভান টু’ আরও একটি দুর্দান্ত নজির গড়েছে। হিন্দি বেল্টে ভালো ব্যবসা না করতে পারলেও, চলতি বছর মুক্তিপ্রাপ্ত সর্বাধিক রেটিং পাওয়া হিন্দি সিনেমার তকমা আদায় করে নিয়েছে এটি। পেছনে ফেলেছে সুপারস্টার সালমন খান, রণবীর কাপুরের সিনেমাকে। ফলে সংশ্লিষ্টরা বলছে, দক্ষিণের কাছে আবারও ধরাশায়ী হলো বলিউড।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST