1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল বাবা-ছেলের - Pundro TV
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন



বগুড়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল বাবা-ছেলের

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

বগুড়ায় হাতি দিয়ে চাঁদাবাজির ফলে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরবাইক আরোহী বাবা-ছেলের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির ইন্দইল স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা ও ফায়ার সার্ভিসকর্মীরা তাদের উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনার পর পরই পিকআপ ভ্যানচালক পালিয়ে গেলেও স্থানীয় লোকজন কাভার্ড ভ্যানটি আটক করে।

নিহতরা হলেন উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির লক্ষ্মীকুল গ্রামের নাগর প্রমাণিকের ছেলে লোকমান হোসেন ও তার ছেলে জাহিদুল ইসলাম।

ইন্দইল গ্রামের আবু হাসনাত রকি নামে এক প্রত্যক্ষদর্শী জানান, এদিন সকালে বগুড়া-নওগাঁ মহাসড়কের ইন্দইল এলাকায় সড়কের ওপর একটি হাতি নিয়ে মাইথ কাউসার লোকজনের কাছ থেকে চাঁদা আদায় করছিল। এ সময় একটি মোটরবাইক হাতিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় বিপরীত দিকে থেকে আসা একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরবাইকে থাকা একজন আরোহী ঘটনাস্থলে মৃত্যু হয়। অপর আরোহীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ সূত্রে জানা যায়, জাহিদুল ইসলাম ও তার বাবা লোকমান হোসেন এদিন সকালে বাড়ি থেকে আদমদীঘি যাওয়ার সময় উপজেলার ইন্দইল মহাসড়কে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে মোটরবাইক আরোহী বাবা ও ছেলে গুরুতর আহত হন।

এ বিষয়ে আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। বাদী না থাকায় পরিবারের নিকট হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

ওসি আরও জানান, ক্যাভার্ড ভ্যান ও হাতির মালিক কাউসারকে জিজ্ঞাসা বাদের জন্য থানায় আটক করে নিয়ে আসা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST