1. shahajahanbabu@gmail.com : admin :
ঈদকে ঘিরে আবার মুখোমুখি অপু ও বুবলী - Pundro TV
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন



ঈদকে ঘিরে আবার মুখোমুখি অপু ও বুবলী

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

গত বছরের নভেম্বরে শবনম বুবলীর জন্মদিন ঘিরে প্রকাশ্যে আসে অপু বিশ্বাসের সঙ্গে তাঁর ভার্চ্যুয়াল দ্বন্দ্ব। এই ভার্চ্যুয়াল ‘স্ট্যাটাস-যুদ্ধে’ নাম উহ্য রাখলেও লেখার ভাষা ও প্রত্যুত্তর শুনে ভক্তরা ঠিকই বুঝে ফেলেন কে কাকে কী বলছেন। তবে এবার এই তারকারা নতুন করে ‘মুখোমুখি’ হচ্ছেন। ভক্তরা কাকে কীভাবে নেন, সেটাই এখন দেখার পালা।

ঈদকে ঘিরেই ঢালিউড দুই তারকাকে মুখোমুখি হতে দেখা যাবে। ঈদে প্রেক্ষাগৃহে অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ ও ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি মুক্তির তালিকায় রয়েছে। অন্যদিকে বুবলীর ‘লিডার: আমিই বাংলাদেশ’ ও ‘লোকাল’ দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। তেমনটাই জানা গেছেন প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে। ইতিমধ্যে সিনেমাগুলো নিয়ে এই তারকাদের ভক্তরা দুই ভাগ হয়ে গিয়েছেন। ভক্তরা প্রিয় তারকাদের এগিয়ে রাখছেন। অপু বিশ্বাসের ফ্যান গ্রুপে ভক্তরা মন্তব্য করছেন, ‘ঈদে প্রিয় নায়িকা, ঢালিউড কুইন অপুর সিনেমাই দর্শক দেখবেন।’ অন্যদিকে বুবলী ভক্তরা প্রিয় নায়িকাকে শুভকামনা জানিয়ে মন্তব্য করছেন, ‘বুবলীই এগিয়ে থাকবেন। দুটি সিনেমাই হিট হবে।’

গত বুধবার ‘লাল শাড়ি’ ছবির ‘রঙে রঙে সঙে সঙে’ গানটি প্রকাশ পেয়েছে। বৈশাখী মেলার আবহে জমজমাট গানটি অপুর ভক্ত-অনুসারীরা উপভোগ করছেন। অপু বিশ্বাস প্রথম আলোকে আগে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন, ‘উৎসবের গানটি দর্শক উপভোগ করছেন। গানটি নিয়ে ভালো সাড়া পাচ্ছি। সাড়া দেখে মনে হচ্ছে, এখনই ঈদ লেগেছে। আমাদের সিনেমাটি একই সঙ্গে গ্রামীণ প্রেমের গল্প নিয়ে এগিয়েছে। ঈদ বিনোদনে নতুন কিছু যোগ করবে।’ সিনেমাটি নিয়ে তিনি আশাবাদী। তবে তাঁদের টার্গেট কিছু সিঙ্গেল হল ও মাল্টিপ্লেক্সগুলো।

বুবলী এখন সিনেমা দুটির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। দুটি সিনেমা নিয়েই তিনি আগ্রহী। প্রথম আলোকে আগে দেওয়া সাক্ষাৎকারে এই চিত্রনায়িকা বলেছিলেন, ‘গানটি সবার মধ্যে একটা ঈদের আমেজ তৈরি করেছে। আমার নিজের মধ্যেও এখন ঈদের আমেজ কাজ করছে। আশা করছি, এই সিনেমা ঈদে বড় পর্দায় দর্শকদের দ্বিগুণ আনন্দ দেবে।’
এদিকে ঈদের সিনেমার হিসাব–নিকাশ এখনো বাকি। জানা যাচ্ছে শেষ মুহূর্তে ‘লাল শাড়ি’, ‘পাপ’, ‘লোকাল’সহ বেশ কিছু সিনেমা সরে যেতে পারে। মুক্তির তালিকায় এগিয়ে থাকবে ‘লিডার: আমিই বাংলাদেশ’, ‘শত্রু’, ‘কিল হিম’ ও ‘জ্বীন’।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST