1. shahajahanbabu@gmail.com : admin :
আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধার ছেলে হত্যাকান্ডে আ‘লীগ নেতা গ্রেফতার - Pundro TV
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন



আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধার ছেলে হত্যাকান্ডে আ‘লীগ নেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

আদমদীঘির চাঞ্চল্যকর বীর মুক্তিযোদ্ধার ছেলে আমিরুল ইসলাম হত্যাকান্ডের ২০ দিন পর এজাহারভুক্ত ২নম্বর আসামী ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য তৌহিদুল ইসলাম (৪০)কে গ্রেফতার করা হয়েছে। গত সোমবার দিবাগত রাতে  নারায়নগঞ্জ সদর থেকে তাকে র‌্যাব-১২ ও র‌্যাব-১১ এর সহযোগিতায় গ্রেফতার করা হয়।

তৌহিদুল ইসলাম আদমদীঘি উপজেলার নসরতপুর ইউপির লক্ষীপুর গ্রামের মৃত ইসমাইলের ছেলে ও শাহিন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড। উল্লেখ্য, আদমদীঘি উপজেলার নসরতপুর ইউপির লক্ষীপুর গ্রামে পারিবারিক ঘটনা ও টাকার ভাগবাটোয়ারা নিয়ে গত ২২ মার্চ দিবাগত রাতে লক্ষীপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের ছেলে আমিরুল ইসলাম সরদারকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে রাত ১০ টার দিকে ওই গ্রামে শেখ রাসেল ক্লাবে সালিশ বৈঠক বসানো হয়।

সালিশে এক ব্যক্তির পারিবারিক ঘটনা ও তাদের মধ্যে টাকার ভাগবাটোয়ারা নিয়ে বীর মুক্তিযোদ্ধার ছেলে আমিরুল ইসলামের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে ওয়ার্ড আওয়ামীলীগ সম্পাদক শাহিন হোসেন ও নসরতপুর ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদক মন্ডলির সদস্য তৌহিদুল ইসলামের নেতৃত্বে তার লোকজন আমিরুল ইসলামকে চাপাতি দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে জখম করে।

এরপর হাসপাতালে নেয়ার হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় নিহতের বোন আফরোজা বেগম বাদি হয়ে আওয়ামীলীগ নেতা শাহিন হোসেন. তৌহিদুল ইসলামসহ ৩৭জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এদিকে এই হত্যাকান্ডের পর তিনজন গ্রেফতার ও ২৮জনের উচ্চ আদালত থেকে আগাম জামিন  নেয়া হয়।

এদিকে পালিয়ে থাকা মূল আসামী শাহিন ও তৌহিদুল ইসলামসহ ৬জনের মধ্যে মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামী তৌহিদুল ইসলামকে ২০ দিন পর প্রযুক্তি ব্যবহার করে গত সোমবার দিবাগত রাতে র্যাব-১২ ও র‌্যাব-১১ এর সহযোগিতায় গ্রেফতার করে পুলিশ।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রেজাউল করিম গ্রেফতার বিষয় নিশ্চিত করে বলেন. আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST