1. shahajahanbabu@gmail.com : admin :
সব হারিয়ে সর্বশান্ত বঙ্গবাজারের ব্যবসায়ীরা - Pundro TV
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন



সব হারিয়ে সর্বশান্ত বঙ্গবাজারের ব্যবসায়ীরা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

ভয়াবহ আগুনে পুড়ে ছাই বঙ্গবাজার। আশপাশের মার্কেটগুলোও পুড়ছে। এনেক্সকো টাওয়ার, মহানগর, বরিশাল প্লাজাও দাউ দাউ করে জ্বলছে। বাতাসের কারণে আগুনের ব্যাপকতা বাড়ছে। মহানগর মার্কেটের পাশ ঘেঁষে আগুন পুলিশ হেডকোয়ার্টার্সের দিকে আসছে। ভেতর থেকে পানি ছিটিয়ে নিয়ন্ত্রণের চেষ্টা করছে ফায়ার সার্ভিস। আগুনের তীব্রতা এত ভয়াবহ যে, আকাশের মেঘে আগুনের ধোঁয়া মিশে একাকার।

রাস্তায় নির্বাক হয়ে আগুনের ভয়াবহতা দেখছেন ব্যবসায়ীরা। এনেক্সকো ও মহানগর মার্কেট থেকে কেউ কেউ সামান্য মালামাল সরাতে পেরেছেন। তবে এখন সেই মার্কেটগুলোও পুড়ছে।

বঙ্গবাজারে ২টা ও এনেক্সকো টাওয়ারে ১টি শাড়ির দোকান ছিলো সাইদুর রহমানের। এখন সব আগুনে দাউ দাউ করে জ্বলছে।

তিনি বলেন, আগুনের খবর পেয়ে সাতটার দিকে এসেছি। এসে দেখি পাশের মার্কেটে আগুন। আসার পর বঙ্গ মার্কেটে আগুন লাগতে দেখেছি। তখন সামান্য মাল সরাতে পেরেছি। এরপর এনেক্সকো মার্কেটেও লেগে যায়।

নারী ও শিশুদের জামাকাপড়ের ২টা দোকান সাইফুল ইসলামের। তিনি বলেন, ৮ টায় এসে দেখি বঙ্গ মার্কেট পুড়ে শেষ। আমাদের গোডাউনে সব মাল থাকে। বঙ্গতে গোডাউন। ওগুলো কেউ বের করতে পারে নাই। সব পুড়ে গেছে। দোকান একটু একটু বের করতে পেরেছিলাম। এখন দোকান পুড়েই ছাই। ফায়ার সার্ভিস অনেক চেষ্টা করছে। কিন্তু পানি নাই। আগুন সব দিকে ছড়িয়ে যাচ্ছে।

ভ্যানে করে বস্তাভর্তি জামাকাপড় সরাচ্ছিলেন গাড়ি চালক শাহ আলম। তিনি বলেন, মহানগর মার্কেট থেকে কিছুটা মাল সরানো গেছে। এখন এটাও পুড়ছে। আগুনে সব শেষ।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST