1. shahajahanbabu@gmail.com : admin :
নারায়ণগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে গণস্বাক্ষরসহ বিভিন্ন কর্মসূচি পালিত - Pundro TV
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন



নারায়ণগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে গণস্বাক্ষরসহ বিভিন্ন কর্মসূচি পালিত

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৩ এপ্রিল, ২০২৩

নারায়ণগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে পথসভা ও বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। শহরের সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, রাজনীতিবিদ ও নাগরিক প্রতিনিধিদের সমন্বয়ে চলে এই পথসভা। আলোচনা, গণস্বাক্ষর, পারফরমেন্স আর্ট এবং কবিতা আবৃতির মধ্য দিয়ে প্রতিবাদ জানানো হয় আইনটির অপব্যবহারের।

রোববার দুপুরে সাংবাদিকদের পাঠচক্র গ্রুপ ‘অনুশীলন’ এর উদ্যোগে শহরের প্রেস ক্লাবের সামনে এই কর্মসূচির আয়োজন করে।

পথসভায় বক্তব্য দেন- সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বী, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায়, সুজনের জেলা সভাপতি ধীমান সাহা জুয়েল, গণসংহতি আন্দোলনের জেলা সমন্বয়ক তরিকুল সুজন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি রফিকুল ইসলাম জীবন, সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম বাবুল, সমগীতের অমল আকাশ, প্রথম আলোর প্রতিনিধি মজিবুল হক পলাশ, সংবাদদাতা গোলাম রাব্বানী শিমুল, বন্ধুসভার সাবেক সভাপতি সাব্বির আল ফাহাদ, সাংস্কৃতিক কর্মী জহিরুল ইসলাম মিন্টু।

সঞ্চালনায় ছিলেন ডেইলি স্টারের সৌরভ হোসেন সিয়াম ও আজকের পত্রিকার সাবিত আল হাসান। সভাপতিত্ব করেন অনুশীলনের নির্বাহী সমন্বয়ক আফসানা আক্তার।

পথসভায় আলোচনা ছাড়াও ‘ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করো’ শিরোনামে শিল্পী অমল আকাশ ও ‘চিৎকার’ শিরোনামে শিল্পী সুমনা আক্তার পারফরমেন্স আর্ট প্রদর্শন করেন। এ ছাড়া কবিতা আবৃত্তি করেন ভবানী শংকর রায় ও ফারহানা মানিক মুনা।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST