1. pundrotvnews@gmail.com : admin :
বগুড়ায় মামলাবাজ এক নারীর বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী - Pundro TV
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

বগুড়ায় মামলাবাজ এক নারীর বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
dvdfgfd

মামলাবাজ এক নারির অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। এলাকার একাধিক ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা মামলা করে হয়রানি করার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

dvdfgfd

মঙ্গলবার দুপুরে বগুড়ার শাজাহানপুরের দেশমা গ্রামের রোজিনা খাতুন নামের ওই নারীর বিরুদ্ধে প্রায় দুই শতাধিক মানুষ মানববন্ধন করে। মানববন্ধন থেকে এলাকাবাসী ওই নারীর হয়রানির হাত থেকে বাঁচার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

গ্রামবাসী আব্দুল বাছেদ জানান, আমার বিরুদ্ধে রোজিনা মিথ্যা মামলা করেছে আমি সেই মিথ্যা মামলায় জর্জরিত হয়ে আছি শুধু আমি না আমার মত আরোও অনেকে বিরুদ্ধে এই নারী মিথ্যা মামলায় করেছে। সেই মামলাটি বর্তমানে কোর্টে রয়েছে বিগত তিন বছর যাবৎ মামলাটি চলছে মিথ্যা মামলা টাইম পিটিশন করে আমাদেরকে হয়রানি করছে।
খরনা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার শহিদুল ইসলাম জানান, আমার উপর মিথ্যা মামলা দিয়েছে। আমি গতকাল ওই মামলায় জামিন পেয়েছি। মামলাটা সম্পূর্ণই মিথ্যা যেখানকার মামলা দিয়েছে সেখানে আমি যায়নি ঐ নারী বলেছে যে আমি তাকে মারপিট করনছি।

দেশমা গ্রামের রুহুল আমিন জানান, এই মহিলাটা হচ্ছে প্রকৃত একটা মামলাবাজ মহিলা সে যার তার সাথে অন্যায় করে থানায় গিয়ে মিথ্যা মামলা করে। ওই নারী ওসি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, এমনকি উপজেলা চেয়ারম্যান কারোই বিচার সে মানতে রাজিনা ।

বগুড়া শাজাহানপুর থানার অফিস্রা ইনর্চাজ (ওসি) আব্দুল্লা মামুন জানান, ওই মহিলার প্রতি আমরাও অতিষ্ট। সে ওই এলাকার বিভিন্ন মানুষের নামে মিথ্যা অভিযোগ নিয়ে থানার সামনে এসে বসে থাকে যার কোন সাক্ষী নেই।

মানববন্ধনে স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার শহিদুল ইসলাম, ডিসব্যসায়ি আবু সাঈদ, জহুরুল ইসলাম, আলমসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT