1. pundrotvnews@gmail.com : admin :
‘ব্যাচেলর পয়েন্ট ৪’-এর ঘোষণা দিলেন সবাই মিলে - Pundro TV
শনিবার, ০২ জুলাই ২০২২, ১২:১০ অপরাহ্ন

‘ব্যাচেলর পয়েন্ট ৪’-এর ঘোষণা দিলেন সবাই মিলে

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
dvdfgfd

গত এপ্রিল মাসেই শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন।

dvdfgfd

নাটকপ্রেমী দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষায় আছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের পরবর্তী সিজনের জন্য। অনেক দিন ধরেই এটা নিয়ে চলছে আলোচনা, গুঞ্জন । অবশেষে ঘোষণাটা দিয়েই দিলেন নির্মাতা ও শিল্পীরা। রোববার ফেসবুকে ‘৪’ লিখে সিজন ফোরের ঘোষণা দিয়েছেন তারা।

খুব শিগগিরই নতুনভাবে পর্দায় আসতে চলেছেন কাবিলা, নেহাল, হাবু ভাই ও পাশা ভাইয়েরা।

এই পোস্ট দিয়েছেন নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি থেকে শুরু করে অভিনেতা জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, প্রযোজক ধ্রুব গুহসহ অনেকেই। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন নির্মাতা কাজল আরেফিন অমি  ।

তিনি জানান, ব্যাচেলর পয়েন্ট সিজন ৪ আসছে নিশ্চিত। সব কিছু গুছিয়ে খুব শিগগিরই   শুরু করবেন শুটিং । তবে এখনো  ঠিক করা হয়নি শিডিউল।”

তাহলে কবে নাগাদ দর্শকরা এই নাটকের নতুন সিজন দেখতে পারবেন? এমন প্রশ্নের জবাবে অমি বলেন, ‘আমরা চেষ্টা করব এই বছরের মধ্যেই প্রচারে আসার। তবে সেটা সম্ভব না হলে আগামী বছরের প্রথম দিকেই প্রচার শুরু হবে।’

তিনি আরও জানান, ব্যাচেলর পয়েন্ট সিজন ফোরেও থাকবে সিজন থ্রির চরিত্রগুলো । তেমন পরিবর্তন হবে না চরিত্রের। তবে গল্পের কারণে একটু বাড়তে বা কমতে পারে তাদের উপস্থিতি ।

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের এ পর্যন্ত তিনটি সিজন প্রচার হয়েছে। প্রতিটি সিজনই পেয়েছে ব্যাপক দর্শকপ্রিয়তা । এই নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, তৌসিফ মাহবুব, শরাফ আহমেদ জীবনসহ আরো অনেকে।

 

২০১৯ সালের শেষের দিকে সিরিয়ালটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা ভিশনে। পাশাপাশি এটি মুক্তি পেয়েছে ধ্রুব টিভির ইউটিউব চ‌্যানেলে। দর্শক চাহিদা মাথায় রেখে নির্মিত হয় সিরিয়ালটির দ্বিতীয় ও তৃতীয় সিজন। গত ১৩ এপ্রিল ধ্রুব টিভির ইউটিউব চ‌্যানেলে মুক্তি পেয়েছে এই সিরিয়ালের শেষ পর্ব । শেষ লগ্নে কাবিলাকে গ্রেপ্তার করে পুলিশ।

এভাবে শেষ হওয়ায় আবেগাপ্লুত হয়ে পড়েন দর্শকরা। ওই সময়ে কেউ কেউ তার মুক্তি দাবি করেন। পাশাপাশি নতুন সিজন নির্মাণের জোর দাবি জানান।  দর্শকের সেই ইচ্ছে পূরণ হতে চলেছে এবার। জানা গেছে, এই সিজনে কাশিমপুর থেকে মুক্ত হয়ে ফিরবেন কাবিলা।  ধ্রুব মিউজিক স্টেশন থেকেই প্রচার হবে নতুন সিজনের পর্বগুলো।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT