1. shahajahanbabu@gmail.com : admin :
আরও দুজনের দুই দিনের রিমান্ড মঞ্জুর - Pundro TV
বুধবার, ০১ মে ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন



আরও দুজনের দুই দিনের রিমান্ড মঞ্জুর

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

বান্দরবানের থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকের শাখায় ডাকাতির ঘটনায় গ্রেপ্তার আরও দুই আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। দুজনের মধ্যে কপিল উদ্দিন গাড়িচালক ও ভানলাল বয় বম একটি অবকাশযাপন কেন্দ্রের কর্মচারী। তবে পুলিশ বলছে, ভানলাল কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সক্রিয় সদস্য।

আজ রোববার থানচি থানার পুলিশ তাঁদের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এই দুজনকে ৭ এপ্রিল গ্রেপ্তার করা হয়েছিল। এর আগে ১৮ এপ্রিল রুমা থেকে গ্রেপ্তার ৫২ জনকে দুই দিন ও অন্তঃসত্ত্বা এক নারীকে কারাগারের ফটকে এক দিনের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড নেওয়া হয়েছিল। তাঁদের আগামীকাল সোমবার জিজ্ঞাসাবাদ শুরু হতে পারে বলে আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) বিশ্বজিৎ সিংহ জানিয়েছেন।

পুলিশ জানায়, থানচির ব্যাংক ডাকাতি মামলায় গ্রেপ্তার কপিল উদ্দিন ও ভানলাল বয় বমকে আজ দুপুর সাড়ে ১২টায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হোসাইনের আমলি আদালত পুলিশের রিমান্ড আবেদনের শুনানি হয়। আদালতে হাজির করা দুজন আসামির জন্য পুলিশের রিমান্ড আবেদনে বলা হয়েছে, ডাকাতদের গাড়িতে করে আনা-নেওয়ার কাজে সহযোগিতা করেছেন চালক কপিল উদ্দিন। সন্ত্রাসীদের সঙ্গে তাঁর নিবিড় যোগাযোগ রয়েছে। অপর দিকে ভানলাল বয় ব্যাংক ডাকাতি করতে আসা কেএনএফের সক্রিয় সদস্য।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST