1. shahajahanbabu@gmail.com : admin :
অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে নাচবেন বলিউডের তারকা দম্পতি আলিয়া-রণবীর - Pundro TV
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন



অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে নাচবেন বলিউডের তারকা দম্পতি আলিয়া-রণবীর

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি। তার তিন সন্তান আকাশ-ইশা-অনন্ত। যমজ ছেলেমেয়ে আকাশ-ইশার বিয়ে আগেই হয়েছে। বাকি ছিল আরেক পুত্র অনন্ত আম্বানি।

তবে এদিকে আম্বানিদের সঙ্গে কাপু্রদের বেশ সুসম্পর্ক। মুকেশ-নীতার যে কোনো অনুষ্ঠানে রণবীর-আলিয়াকে দেখা যায়। পূজো হোক কিংবা বিয়ের অনুষ্ঠান একেবারে পরিবারের সদস্যদের মতোই মেতে ওঠেন তারা। এবার শোনা গেলো, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে নাচবেন বলিউডের তারকা দম্পতি আলিয়া-রণবীর।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবর থেকে জানা যায়, অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং অনুষ্ঠিত হবে আগামী ১-৩ মার্চ। গুজরাটের জামনগরে বসবে বিয়ের আসর। অনন্ত আম্বানির প্রি-ওয়েডিং অনুষ্ঠানে নাচবেন রণবীর কাপুর ও আলিয়া ভাট দম্পতি। গত ৩ ফেব্রুয়ারি এয়ারপোর্টে কন্যাসহ ফ্রেমবন্দি হন আলিয়া-রণবীর। মূলত, এ অনুষ্ঠানে পারফর্ম করার আগে অনুশীলন করছেন তারা। এজন্য গুজরাটে গিয়েছিলেন এই দম্পতি।

এ খবর ছড়িয়ে পড়ার পর নেট দুনিয়ায় একটি প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে, তা হলো- কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন আলিয়া-রণবীর? যদিও এ বিষয়ে সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি। তবে নেটিজেনদের কেউ দাবি করেছেন, মোটা অঙ্কের টাকা নেবেন তারা। আবার কেউ কেউ বলছেন, আম্বানি পরিবারের সঙ্গে কাপুর পরিবারের খুবই ঘনিষ্ঠ সম্পর্ক। সুতরাং এখানে টাকা-পয়সার লেনাদেনার বিষয় নেই।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে ২০২২ সালের ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন এই দম্পতি। একই বছরের ৬ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া।

আলিয়া-রণবীরের বাস্তব জীবনের রসায়নে মুগ্ধ হয়েছেন তাদের ভক্তরা। ২০২২ সালে এ রসায়ন পর্দায় গড়ায়। তাদের অভিনীত প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’। খানিকটা বিরতি নিয়ে ফের এক সঙ্গে পর্দায় হাজির হতে যাচ্ছেন তারা। ‘লাভ অ্যান্ড ওয়ার’ সিনেমায় ফের জুটি বাঁধবেন তারা। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এ সিনেমা ২০২৫ সালে মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST