1. shahajahanbabu@gmail.com : admin :
ইজতেমায় যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় নিহত ২ - Pundro TV
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন



ইজতেমায় যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় নিহত ২

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪

বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে যাওয়ার পথে টঙ্গী ইজতেমা ময়দানের পাশে ট্রাক ধাক্কায় অটোরিকশা আরোহী ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৮জন।

রবিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এদের ৬ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথে অ্যাম্বুলেন্সেই দুইজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন নরসিংদীর শীবপুর উপজেলার দক্ষিণ সাধারচর গ্রামের মনির হোসেনের ছেলে জনি এবং একই গ্রামে কাজল মিয়ার ছেলে সোহেল।

নিহত জনির বাবা মনির হোসেন জানান, জনি গ্রামের দক্ষিণ সাদারচর হাই স্কুলের মাধ্যমিক পরীক্ষার্থী। বিশ্ব ইজতেমার মোনাজাতে অংশ নিতে আজ ভোর সাড়ে চারটার দিকে বাড়ি থেকে বের হয় জনি। একই গ্রাম থেকে তারা ১০ জন মিলে একটি মাইক্রোবাস ভাড়া করে ইজতেমার উদ্দেশ্যে রওনা হয়। এরপর সকালে তাদের ফোন থেকে খবর পান, ইজতেমা ময়দানের পাশে দুর্ঘটনায় আহত হয়েছেন তারা। তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হচ্ছে। পরবর্তীতে তিনি ঢাকা মেডিকেলে এসে এ্যাম্বুলেন্সে ছেলের মরদেহ দেখতে পান।

এদিকে আহত জাহিদ হাসান ও তার ভগ্নিপতি জানান, ইজতেমার ময়দানে সরাসরি মাইক্রোবাস নিয়ে যাওয়া যায় না। সেজন্য টঙ্গী মিরেরবাজার এলাকায় মাইক্রোবাস থেকে নেমে অটোরিকশাযোগে ময়দানের দিকে যাচ্ছিলেন। পথে একটি ট্রাক এসে তাদের অটোরিকশাটিতে ধাক্কা দেয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, টঙ্গী হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স যোগে ছয় জনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। তবে আসার পথে অ্যাম্বুলেন্সেই দুজন মারা গেছে। তাদের মরদেহ দুটি জরুরি বিভাগে নামানোর আগেই আবার বাড়ির উদ্দেশ্যে নিয়ে গেছেন। বাকি চারজন ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। আহত অন্যরা টঙ্গী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তিনি জানান, ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আহতরা হলেন, জাহিদ হাসান (১৮), নজরুল ইসলাম (৫০), ইকবাল হোসেন ভুইয়া (৫০) ও জিসান (১৯)।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST