1. shahajahanbabu@gmail.com : admin :
নায়িকার নেত্রী হওয়ার স্বপ্ন পূরণ হল না। - Pundro TV
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন



নায়িকার নেত্রী হওয়ার স্বপ্ন পূরণ হল না।

অনলাইন ডেস্ক:
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪

সদ্য অনুষ্ঠিত নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে রাজশাহী-১ আসন থেকে ট্রাক প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। কিন্তু নায়িকার নেত্রী হওয়ার স্বপ্ন পূরণ হল না।

নির্বাচনী প্রচারে নেমে ভোটারদের কাছে একের পর এক অঙ্গীকার করেছিলেন মাহিয়া মাহি। ভোটে জিতলে আর অভিনয় করবেন না বলেও ঘোষণা করে দেন।

শেষ পর্যন্ত ভোটে জিততে পারেননি মাহি। ফের অভিনয় জীবনেই ফিরতে চাইছেন নায়িকা। নির্বাচনের জন্য বেশ কিছুদিন রাজশাহীতে ছিলেন তিনি। হেরেই ঢাকায় ফেরেন।

সম্প্রতি মাহিয়া মাহি বলেন, আমি সংসদ অধিবেশন নির্বাচিত হলে, এলাকার মানুষের পাশে থাকা, রাজনৈতিক কর্মসূচি- নানা বিষয়ে ব্যস্ত থাকতে হতো। তাই নির্বাচনী প্রচারের সময় বলেছিলাম, নির্বাচনের পর অভিনয় ছেড়ে দেব। আসলে অভিনয় করার সময়ই তো পেতাম না নির্বাচিত হলে। এখন এলাকার মানুষের খোঁজ-খবর নেওয়া ছাড়া তেমন কোন কাজ নেই। আমি আগের মতো সুখে-দুঃখে তাঁদের পাশে থাকতে চাই। তার জন্য সপ্তাহে এক-দুইদিনই যথেষ্ট। বাকি দিন আর কী করব? ঠিক করেছি, বাকি দিনগুলোতে শুটিং-ডাবিং-অভিনয় নিয়েই ব্যস্ত থাকব।
অভিনয়ে ফিরতে চান মাহি খবর ছড়িয়ে পড়তেই নাকি চারটি সিনেমার প্রস্তাবও পেয়েছেন তিনি। তবে এখনও কোনো চিত্রনাট্যই চূড়ান্ত করতে পারেননি নায়িকা। মাহি বলেন, আমি ছবিটিতে অভিনয় করব এটা নিশ্চিত। চুক্তিবদ্ধ হওয়ার পরই সব কিছু জানাতে চাই।

শিগগিরই তাঁর ‘আনন্দ অশ্রু’ সিনেমাটি মুক্তি পাবে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST