1. shahajahanbabu@gmail.com : admin :
আবারও বিরতিতে যাচ্ছেন প্রভাস, এবার যে কারণে. - Pundro TV
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১০ অপরাহ্ন



আবারও বিরতিতে যাচ্ছেন প্রভাস, এবার যে কারণে.

অনলাইন ডেস্ক:
  • প্রকাশিতঃ বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪
পরপর তিনটি বক্স অফিস ব্যর্থতার পর অবশেষে সাফল্যের ধারায় ফিরলেন বাহুবলী তারকা প্রভাস। তাঁর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘সালার : পার্ট ১-সিজফায়ার’ বক্স অফিসে দাপট দেখিয়েছে। তাঁর এই সাফল্য ধরে রাখতে কিছুটা বিরতি নিতে চাচ্ছেন এই অভিনেতা। তবে সেই বিরতির সময়কাল খুবই অল্প।
আগামী মার্চের শেষে নতুন প্রকল্পের কাজ শুরু করবেন বলে জানা গেছে।ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, অভিনেতা তাঁর স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করতে চান। এ ছাড়াও তাঁর চিন্তাভাবনাগুলোকে পুনরুজ্জীবিত করতে এবং ক্যারিয়ারকে সামনে এগিয়ে নিতে কিছুটা বিরতি প্রয়োজন। যেন নিজেকে পুনরায় গুছিয়ে উঠতে পারেন।
এ ছাড়াও এই অভিনেতা একটি অস্ত্রোপচারের জন্য ইউরোপে যেতে পারেন।প্রতিবেদন অনুসারে, প্রভাস তাঁর সর্বশেষ সিনেমা ‘সালার’ থেকে দর্শকের যে সাড়া পেয়েছেন তা ধরে রাখতে চান। কারণ এটি তাঁর ক্যারিয়ারকে ভরাডুবির হাত থেকে রক্ষা করেছে। তাই এবার বিরতি নিয়ে নিজের চিন্তাভাবনাগুলো পুনর্গঠন করতে চান এই অভিনেতা।
তবে এই অভিনেতা এক মাস বা তারও বেশি সময় বিরতি নিচ্ছেন। আগামী মার্চ থেকে কাজ করবেন আবার।প্রতিবেদনে আরো বলা হয়েছে, তিনি একটি অস্ত্রোপচারের জন্য ইউরোপে যেতে পারেন। তিনি হাঁটুতে যে চোট পেয়েছিলেন তা পুরোপুরি সেরে ওঠেনি। বিরতির সময় অভিনেতা তাঁর স্বাস্থ্যকে সর্বোচ্চ অগ্রাধিকার দেবেন।আগামীতে প্রভাসকে দেখা যাবে নাগ অশ্বিন পরিচালিত ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে। যেখানে তাঁর বিপরীতে আছেন দীপিকা পাড়ুকোন। এ ছাড়াও অমিতাভ বচ্চন ও কমল হাসানকে মূল চরিত্রে দেখা যাবে। সায়েন্স ফিকশন এই ছবির অন্যান্য চরিত্রে আছেন শ্বাশত চ্যাটার্জি, দিশা পাটানি, পশুপতি। শোনা যাচ্ছে, দুলকর সালমানকেও এই ছবিতে ক্যামিও হিসেবে দেখা যাবে। ‘কল্কি ২৮৯৮ এডি’এ বছরই মুক্তি পেতে পারে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST