1. pundrotvnews@gmail.com : admin :
কয়েক সেকেন্ডেই ধসে পড়লো বহুতল ভবন - Pundro TV
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:১১ পূর্বাহ্ন

কয়েক সেকেন্ডেই ধসে পড়লো বহুতল ভবন

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
dvdfgfd

প্রথমে দেখে মনে হতে পারে যেন কোন সিনেমার দৃশ্য। কিন্তু সেরকম কিছুই না বাস্তবেই চোখের পলকে ধসে পড়লো ৩ তলা ভবন। ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, দুই ভবনের মাঝে অবস্থিত একটি ৩ তলা ভবন থেকে খসে পড়ছে অল্প কিছু পলেস্তারা । হঠাৎই চোখের পলকেই ধসে পড়ে পুরো ভবনটি। ভবন ধসের কারণে ধুলায় ঢেকে যায় আশপাশের ভবনগুলো । তবে কোনো ক্ষতি হয়নি ওসব ভবনের।ঘটনাটি ঘটেছে ভারতের কর্ণাটক রাজ্যের রাজধানী ব্যাঙ্গালুরুর উইলসন গার্ডেনের কাছাকাছি এলাকায়।

dvdfgfd

স্থানীয় সময় সোমবার বিকেলে হঠাৎ করেই ধসে পড়ে বহুতল ভবনটি । ভবনের ডানপাশে একটি আকাশী রঙের এবং বামপাশে হলুদ রঙের আরও দু’টি বহুতল ভবন রয়েছে। দুই ভবনের মাঝখানে থাকা অনেকদিনের পুরোনো ভবনটি আচমকা ধসে পড়লেও তেমন কোনো ক্ষতি হয়নি অন্য ভবনের ।

পুরো ঘটনাটি  ভিডিও করা হয়েছে মোবাইলে। সামাজিক মাধ্যমে প্রকাশ হতেই  ভাইরাল হয়ে যায় এই ভিডিও ।   ওই ভিডিওতে দেখা গেছে, মুহূর্তের মধ্যেই ধ্বংসস্তূপে পরিণত হয়েছে বহুতল ভবনটি ।

তবে ভবনটি এভাবে ধসে পড়লেও এতে কারও হতাহতের খবর পাওয়া যায়নি। যেকোনো সময় ধসে পড়ার আশঙ্কায় সেখানকার বাসিন্দারা অনেক আগেই সেখান থেকে নিরাপদে আশ্রয় নিয়েছিলেন প্রশাসন।

হিমাচল প্রদেশের নগর উন্নয়ন মন্ত্রী সুরেশ ভরদাজ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তা দিতে ও ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করতে জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT