1. shahajahanbabu@gmail.com : admin :
দেশে ফিরেই গ্রেপ্তার হলেন ‘কাচ্চি ভাই’ রেস্তোরাঁর মালিক - Pundro TV
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন



দেশে ফিরেই গ্রেপ্তার হলেন ‘কাচ্চি ভাই’ রেস্তোরাঁর মালিক

অনলাইন ডেস্ক:
  • প্রকাশিতঃ বুধবার, ৮ মে, ২০২৪

চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি নামক বহুতল ভবনে আগুন লেগে ৪৬ জনের মৃত্যু হয়। এ ঘটনায় এ পর্যন্ত মোট ছয়জনকে গ্রেপ্তার করা হয়। মামলার আরেক আসামি ‘কাচ্চি ভাই’ রেস্তোরাঁর মালিক সোহেল সিরাজ আগুন লাগার পরপরই দেশ থেকে পালিয়ে যান।

অবশেষে দেশে ফিরতে না ফিরতেই সোহেল সিরাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে ভয়াবহ ওই আগুনের ঘটনায় মোট ৭ জনকে গ্রেপ্তার করা হলো। মঙ্গলবার (৭ মে) রাতে সোহেল সিরাজ মালয়েশিয়া থেকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। বিমানবন্দরে নামার সঙ্গেসঙ্গে তাকে আটক করে অভিবাসন পুলিশ। এরপর মামলার তদন্তকারী সংস্থা পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডির হাতে তুলে দেয়।

ডিএমপি’র অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) নিজামউদ্দিন ফকির গণমাধ্যমকে জানান, বেইলি রোডের আগুনের ঘটনায় করা মামলায় সোহেল সিরাজকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ বুধবার সকালে সিআইডি সোহেল সিরাজকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠায়। শুনানি শেষে আদালত তাঁর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৯ ফেব্রুয়ারি রাতে বেইলি রোডের গ্রিন কোজি কটেজ নামের আটতলা ভবনে আগুন লাগে। ওই ভবনের দ্বিতীয় তলায় ছিল বিরিয়ানির দোকান কাচ্চি ভাই রেস্তোরাঁ। এ ছাড়া ভবনটির অন্যান্য তলায়ও ছিল অনেকগুলো খাবারের দোকান। সাপ্তাহিক ছুটির আগের দিন বৃহস্পতিবার রাতে ভবনটিতে ছড়িয়ে পড়া আগুনে ৪৬ জনের মৃত্যু হয়।

নিহত ব্যক্তিদের মধ্যে ১৮ জন নারী এবং ৮ শিশু ছিল। তাঁরা সবাই খাবার খেতে ভবনটির বিভিন্ন রেস্তোরাঁয় গিয়েছিলেন। এ ঘটনায় অবহেলার কারণে মৃত্যুর অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা করে। মামলাটি তদন্ত করছে সিআইডি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST