1. shahajahanbabu@gmail.com : admin :
ভোটাররা আমাকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান: মাহিয়া মাহি - Pundro TV
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন



ভোটাররা আমাকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান: মাহিয়া মাহি

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফিরে পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এর মধ্য দিয়ে রাজশাহী-১ আসনে তার প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে যে বাধা ছিল সেটি কেটে গেল।

আপিল শুনানির সময় প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালসহ অন্য নির্বাচন কমিশনাররা এ রায় ঘোষণা করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মাহি বলেন, আমার মনে হয়, এটা হাড্ডাহাড্ডি লড়াই হতে যাচ্ছে। কারণ, সেখানে আমার জনপ্রিয়তা অনেক বেশি। আমার এলাকার লোকজনই আমাকে মোটামুটি জোর করে বলেছে যে আপনাকে নির্বাচন করতে হবে। কারণ, তারা জানে আমি মাঝি, যদিও আমি নৌকা পাইনি। তারা আমাকে নৌকার মাঝি হিসেবেই দেখতে চায়। আমি যাতে বিপুল ভোটে জিতে নৌকার মাঝি হই। এটা তারা আমাকে খুব করে চায়।

মাহি বলেন, আমার এলাকার জনগণ আমাকে প্রার্থী হিসেবে দাঁড় করিয়েছেন। আমি মনে করছি, রাজশাহী-১ আসনে হাড্ডাহাড্ডি লড়াই হবে। উৎসবমুখর পরিবেশে ভোট হবে, ইনশাআল্লাহ আমি বিপুল ভোটে জয়লাভ করব। আমি বরাবরাই যোদ্ধা, যুদ্ধ করেই জিতব আমি।

গত ৩ ডিসেম্বর যাচাই-বাছাইয়ের সময় এক শতাংশ ভোটারের ভুয়া স্বাক্ষর পাওয়ার অভিযোগে মাহির মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা।

প্রার্থিতা বাতিলের পর নিজেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে পরিচয় দিতে কষ্ট পান বলে জানিয়েছিলেন মাহিয়া মাহি। এক প্রতিক্রিয়ায় যুগান্তরকে চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, শুনেছি আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করব। যে গ্রাউন্ড দেখিয়ে আমার মনোনয়ন বাতিল করা হয়েছে, সে বিষয়ে যথেষ্ট প্রমাণাদি রয়েছে।  আপিল করার পর আমি সেগুলো উপস্থাপন করব।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST