1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে দুইদিনব্যাপী গরুর মেলা - Pundro TV
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন



বগুড়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে দুইদিনব্যাপী গরুর মেলা

শুভজিৎ সারকার
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

বগুড়ায় আগামী ০৮ -০৯ ডিসেম্বর (শুক্র ও শনি ) দুইদিনব্যাপী মমোইন বিনোদন জগত, ঠেঙ্গামায় “ভান্ডার এগ্রো ফার্ম “এর আয়োজনে “বিডিএফএ উত্তরবঙ্গ গরু মেলা ২০২৩ এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার দুপুর ১২টায় বগুড়ায় বাংলাদেশ ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশনর প্রেস সেক্রেটারি “বিডিএফএ উত্তরবঙ্গ গরু মেলা” প্রধান সমন্বয়ক তৌহিদ পারভেজ বিপ্লব প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়।

তিনি বলেন, দুই দিনব্যাপী মেলায় ২ শতাধিক খামারির পাশাপাশি সেরা ৪ শতাধিক গরু প্রদর্শিত করা হবে।এছাড়াও মেলায় থাকবে দুম্বা, ভেড়া, ছাগল, গাড়ল,গয়াল, মহিষসহ বিভিন্ন প্রজাতির পাখি এবং পোষা প্রাণী।

এ সময় মেলায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী শ. ম.রেজাউল করিম এবং বিশেষ অতিথি বগুড়া -৬ আসনের এমপি রাগেবুল হাসান রিপু।

তিনি আরো বলেন, অনুষ্ঠান নির্বিঘ্নে সকলের কাছে পৌঁছে দেওয়ার জন্য সাংবাদিকদের সহযোগিতায় প্রয়োজন। মেলায় উপস্থিত  খামারিদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৭২টি পুরস্কার প্রদান করা হবে বলেও জানান।

ঐ মেলায় বাংলাদেশের  যেকোনো খামারি  তার প্রতিলালনকৃত গরু  সরাসরি কেনা বেচা করতে পারবে। এছাড়াও খামারীদের বিভিন্ন বিষয় জানাতে এবং দক্ষ খামার হিসাবে গড়তে ফ্রি সেমিনারের ব্যবস্থা করবেন মেলা কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST