1. shahajahanbabu@gmail.com : admin :
ব্যবসা ভালো যাচ্ছে না হিরো আলমের, কমেছে আয় ! - Pundro TV
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন



ব্যবসা ভালো যাচ্ছে না হিরো আলমের, কমেছে আয় !

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

আলোচিত-সমালোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের আয় তেমন বাড়েনি। গত ১১ মাসের ব্যবধানে তার আয় বেড়েছে মাত্র ২২ হাজার টাকা।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বগুড়া-৪ আসন থেকে নির্বাচনে অংশ নিতে দাখিল করা হলফনামা থেকে এ তথ্য জানা গেছে।

যদিও যথাযথভাবে পূরণ না করার কারণে হিরো আলমের মনোনয়ন বাতিল করা হয়েছে। কিন্তু মঙ্গলবার (৫ ডিসেম্বর) মনোনয়ন ফিরে পেতে আপিল করবেন বলে জানিয়েছেন হিরো আলম।  হিরো আলমের ঘনিষ্ঠজনরা জানায়, হিরো আলমের মিডিয়া ব্যবসা তেমন ভালো যাচ্ছে না। তাই বেশি আয় বাড়েনি।

চলতি বছরের ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এতে হিরো আলম হাড্ডাহাড্ডি লড়াইয়ে একতারা প্রতীকে ৮৩৪ ভোট কম পেয়ে আওয়ামী লীগ-সমর্থিত জাসদের প্রার্থী একেএম রেজাউল করিমের কাছে হারেন।

ঠিক ১১ মাস পর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে আবারও প্রার্থী হয়েছেন হিরো আলম। এবারের হলফনামায় তিনি উল্লেখ করেছেন, তার বছরে আয় ২ লাখ ৮০ হাজার টাকা। এর মধ্যে কৃষিজমি থেকে ৬ হাজার এবং মিডিয়া ব্যবসা থেকে বাকি টাকা আসে। ব্যাংকে জমা আছে ৩০ হাজার টাকা।

স্ত্রীর নামে রয়েছে ১০ ভরি স্বর্ণালংকার। আছে ৫৫ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র। সব মিলিয়ে গত ১১ মাসে মিডিয়া ব্যবসা থেকে তার আয় বেড়েছে ২২ হাজার টাকা। তবে উপনির্বাচনে গাড়ির কথা উল্লেখ করলেও এবারের হলফনামায় গাড়ির ব্যাপারে কোনো তথ্য নেই। এ ছাড়াও তার কোনো ঋণ নেই এবং একটি মামলা ছিল সেটিও নিষ্পত্তি হয়েছে।

হিরো আলম বলেন, ‘আমার মিডিয়া ব্যবসা ছাড়া আয়ের কোনো উৎস নেই। কোনো ব্যাংক বা অন্য কোনো প্রতিষ্ঠানেও আমার কোনো ঋণ নেই। একটা মামলা ছিল সেটিও নিষ্পত্তি হয়েছে। আর যা জমি আছে তা পৈত্রিক সূত্রে এবং সোনা আমার বৈবাহিক সূত্রে পাওয়া। তবে নিজস্ব গাড়ি ছিল এখন নেই।

তিনি বলেন, ‘সামান্য কিছু ভুলের কারণে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। আমি আপিল করার জন্য এখন ঢাকায় রয়েছি। আশা করছি আমি আমার মনোনয়ন ফিরে পাব।’

বগুড়া -৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে প্রার্থিতা ফিরে পেতে মঙ্গলবার ঢাকায় নির্বাচন কমিশনে আপিল করবেন আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। মঙ্গলবার দুপুরে স্বশরীরে হাজির হয়ে আপিল করবেন বলে প্রতিদিনের বাংলাদেশকে নিশ্চিত করেছেন তিনি।

এ বিষয়ে হিরো আলম বলেন, ‘আজ ঢাকায় যাচ্ছি। আগামীকাল দুপুরে নির্বাচন কমিশনে আপিল করব। বিশ্বাস আছে আমি আমার মনোনয়ন ফিরে পাব। এক্ষেত্রে দল বাংলাদেশ কংগ্রেস আমাকে সহযোগিতাও করছে।’

রবিবার দুপুরে বগুড়া-৪ আসনে মনোনয়নপত্র যথাযথভাবে পূরণ না করার কারণে হিরো আলমের মনোনয়ন বাতিল করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম।

এ সময় সাইফুল ইসলাম বলেন, ‘আশরাফুল হোসেন আলম দলীয় প্রার্থী হয়েও দলের নাম উল্লেখ করেননি। স্বতন্ত্র প্রার্থী হিসেবে এক শতাংশ ভোটার তালিকাও জমা দেননি। দলীয় ফরমের মূল কপি জমা না দিয়ে ফটোকপি জমা দিয়েছেন। এ ছাড়া হলফনামায় তিনি তার স্বাক্ষর দেননি এবং সম্পদ বিবরণী ফরম জমা দেননি। এসব কারণে আশরাফুল হোসেন আলমের মনোনয়ন বাতিল করা হয়েছে।

এর আগে চলতি বছরের ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিরো আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছিল। পরে নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফেরত না পেয়ে হাইকোর্টে রিট করেন তিনি।

পরে হাইকোর্টের আদেশে নির্বাচনে ফিরে আসেন হিরো আলম। হাড্ডাহাড্ডি লড়াইয়ে বগুড়া-৪ আসনে একতারা প্রতীকে ৮৩৪ ভোট কম পেয়ে আওয়ামী লীগ-সমর্থিত জাসদের প্রার্থী একেএম রেজাউল করিমের কাছে হারেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST