1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় রাস্তা বন্ধ করে বিক্ষোভ বিএনপি: আওয়ামী লীগের মোটরসাইকেল মহড়া - Pundro TV
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন



বগুড়ায় রাস্তা বন্ধ করে বিক্ষোভ বিএনপি: আওয়ামী লীগের মোটরসাইকেল মহড়া

শুভজিৎ সরকার
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা ৬ষ্ঠ দফা অবরোধের  ৪৮ ঘন্টার ২য় দিনেও বগুড়ায় বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও সমমনা দলগুলোরর সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
বগুড়া দ্বিতীয় বাইপাস লিচুতলা এলাকায় সকাল সাড়ে ৮টার সময় এ মিছিলটি হয়। সকাল থেকেই  রাস্তা বন্ধ  করে বিএনপি নেতা আলী আজগর তালুকদার হেলনার এবং চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালুর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল করে।
এক দফা দাবি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন এবং একতরফা তফসিল প্রত্যাহারের দাবিতে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা ৬ষ্ঠ দফায় ৪৮ ঘন্টা অবরোধের সমর্থনে এই বিক্ষোভ মিছিলটি করে। বিএনপি’র নেতা কর্মীরা সকাল থেকে রাস্তা বন্ধ করে অবস্থান নেয় এবং   বিভিন্ন স্লোগান দিয়ে দাবিগুলো জানায়। ওই এলাকায় আইন শৃঙ্খলা  রক্ষাকারি হিনীর সদস্যরা উপস্থিত থাকলেও  কোন  অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
এ সময় জেলা  বিএনপির সাধারন সম্পাদক আলী আজগর তালুকদার হেনা বলেন, বিএনপির ডাকা ৬ষ্ঠ দফার অবরোধের ৪৮ ঘন্টার ২য় দিনেও শত শত নেতাকর্মীরা এই আন্দোলনকে সমর্থনে জানিয়ে রাস্তায় নেমেছে। সকাল থেকেই রাস্তায় কোন মানুষ এবং গাড়ি চলাচল করছে না। এতে বোঝা যায় সাধারণ মানুষ এ সরকারকে চায় না। এ সরকার অবৈধভাবে জোর করে ক্ষমতায় আছে।
তিনি আরো বলেন, নির্বাচন কমিশন এ সরকারের অধীনে, সরকারের ইচ্ছা অনুযায়ী একতরফা তফসিল ঘোষণা করেছে। যা দেশের মানুষ এই একতরফা অবৈধ তফসিল মানবে না। সরকার যতদিন পদত্যাগ করবে না এবং নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন না দিবে ততদিন আমরা এই সংগ্রাম চালিয়ে যাবো। দেশের মানুষ আমাদের সাথে আছে। জয় আমাদের হবেই ইনশাল্লাহ।
অপরদিকে, বগুড়ার দ্বিতীয় বাইপাস সড়কের  ফণীর মোড় এলাকায় সকাল সাড়ে ৭টার সময়  রাস্তা অবরোধ করে বিএনপি নেতা কর্মীরা। জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশার নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়।
এছাড়া, বিএনপি ও জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে বগুড়ায় আওয়ামী লীগের  অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা  শতাধিক মোটরসাইকেল নিয়ে মহাসড়ক এবং শহরের প্রধান সড়ক গুলোতে শো ডাউন করে।এছাড়া জেলা আওয়ামী লীগের নেতা মন্জরুল আলম মোহনের নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনের নেতা কর্মীরা অবস্থান নেয়।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST