1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়া থেকে মনোনয়নপত্রসংগ্রহ করলেন যারা - Pundro TV
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন



বগুড়া থেকে মনোনয়নপত্রসংগ্রহ করলেন যারা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
বগুড়ায় দ্বাদশ সংসদ নির্বাচনে প্রার্থী হতে মঙ্গলবার পর্যন্ত সাতটি আসনে বিভিন্ন রাজনৈতিক দলের মোট ২১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছে। বুধবার (২২ নভেম্বর) জেলা সিনিয়র নির্বাচন অফিসার মাহামুদ হাসান এ তথ্য জানিয়েছে।

মনোনয়নপত্র সংগ্রহকারীদের মধ্যে বগুড়া সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি সরকার বাদল ও জেলার কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য মোহাম্মদ শোকরানা স্বতন্ত্র প্রার্থী হিসেবে যথাক্রমে বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) এবং বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসন থেকে মনোনয়নপত্র তুলেছেন। বগুড়া-৭ আসনে জাতীয় পার্টি থেকে তুলেছেন রাকিব হাসান।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের এমপি রেজাউল করিম তানসেন জাসদ থেকে এবং আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন রানাও মনোনয়নপত্র তুলেছেন।

এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, তারা হলেন– বগুড়া-১ আসনে ইন্তাজুর রহমান ইন্তাজ, বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে আল ফারাজী মো. নুরুল ইসলাম ও বেলাল হোসেন; বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনে নজরুল ইসলাম নয়ন।

বগুড়া-৪ আসনে মোশফিকুর রহমান, আশিকুর রহমান মতিন ও আরেফিন বাদল, বগুড়া-৬ (সদর) আসনে আবদুল মান্নান আকন্দ, স্বপন প্রামাণিক ও সৈয়দ কবির আহম্মেদ মিঠু; বগুড়া-৭ আসনে আমজাদ হোসেন, জুলফিকার আলী, আসাফুদৌলা সরকার, আতাউর রহমান, সংসদ সদস্য রেজাউল করিম বাবলু ও জিন্নাতুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST