1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় বিএনপি রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল - Pundro TV
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন



বগুড়ায় বিএনপি রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল

শুভজিৎ সারকার
  • প্রকাশিতঃ বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
বিএনপি ও জামায়াতের ডাকা ৬ষ্ঠ দফা অবরোধের  ৪৮ ঘন্টার ১ম দিনেই বগুড়ায় বিএমপি নেতা আলী আজগর তালুকদার হেলনার এবং চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালুর নেতৃত্বে রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা।
বগুড়া দ্বিতীয় বাইপাস লিচুতলা এলাকায় সকাল ৯টার সময় এ মিছিলটি হয়। এক দফা দাবি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন এবং একতরফা তফসিল প্রত্যাহারের দাবিতে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা ৬ষ্ঠ দফায় ৪৮ ঘন্টা অবরোধের সমর্থনে এই বিক্ষোভ মিছিলটি করে। বিএনপি’র নেতা কর্মীরা সকাল থেকে রাস্তা অবরোধ করে  স্লোগারেন মাধ্যমে দাবিগুলো জানায়। ঐ এলাকায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
এ সময় হেনা বলেন, বিএনপি ডাকা ৬ষ্ঠ দফার আন্দোলনের ৪৮ ঘন্টার প্রথম দিনে সকাল থেকে আমরা শান্তিপূর্ণভাবে অবরোধ করছি। অবরোধকে  সমর্থন জানিয়ে রাস্তায় কোন মানুষ এবং গাড়ি চলাচল করছে না। এতে বোঝা যায় সাধারণ মানুষ এ সরকারকে চায় না। বিএনপি কোন সন্ত্রাসী দল নয়।
তিনি আরো বলেন, দেশের মানুষ এই একতরফা অবৈধ তফসিল মানে না। সরকার যতদিন নির্দলের সরকারের অধীনে নির্বাচন দিবে না ততদিন আমরা এই সংগ্রাম চালিয়ে যাবো।
অন্যদিকে, বগুড়ার দ্বিতীয় বাইপাস ফণীর মোড় এলাকায় সকাল থেকে রাস্তা অবরোধ করে বিএনপি নেতা রেজাউল করিম বাদশার নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়েছে। সেখানেও কোন অপীতিকর  ঘটনা ঘটেনি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST