1. shahajahanbabu@gmail.com : admin :
ডিভোর্স দিয়ে অন্যত্র বিয়ে করায় সাবেক স্ত্রীকে হত্যা - Pundro TV
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন



ডিভোর্স দিয়ে অন্যত্র বিয়ে করায় সাবেক স্ত্রীকে হত্যা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

চুনারুঘাটে স্বামীকে ডিভোর্স দিয়ে অন্যত্র বিয়ের করায় ৭ সন্তানের জননী আকলিমা খাতুন (৩৫) নামে এক গৃহবধূকে হাত-পা কেটে হত্যা করেছে তার প্রাক্তন স্বামী।

 

শনিবার (২৬ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে চুনারুঘাট উপজেলার গাজিপুর ইউনিয়নের সোনাচং গ্রামের রাস্তায় এ ঘটনা ঘটে। স্বামী সুজন মিয়াকে (৩৮) জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। সুজন উপজেলার গাজিপুর ইউনিয়নের সোনাচং এলাকার আহম্মদ আলীর ছেলে। আকলিমা-সুজনের ৭ সন্তানের মধ্যে ৫ মেয়ে ও ২ ছেলে। ছোট সন্তানের বয়স ১ বছর বলে জানা গেছে।

নিহত আকলিমার মেয়ে তানজিনা আক্তার জানান, বাবা সুজন মিয়া মাদকাসক্ত। প্রায়ই নেশা করে বাড়ি ফিরে মাকে নির্যাতন করতেন। এ অবস্থায় মা আকলিমা বাবাকে ডিভোর্স দিয়ে অন্যত্র বিয়ে করে। গতকাল সন্ধ্যার দিকে রাস্তায় পেয়ে মায়ের উপর বাবা হামলা চালায়। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মায়ের হাত ও পা কেটে ফেলে।

এসময় স্থানীয় লোকজন সুজনকে আটক করে। এবং গুরুতর অবস্থায় আকলিমাকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট এমএজি মেডিকেল ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে নবীগঞ্জের আউশকান্দি এলাকায় মারা যায়।

আকলিমার মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক বলেন, ঘাতক সুজনকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST