1. shahajahanbabu@gmail.com : admin :
৮ বিভাগের অধিকাংশ জায়গায় ঝরতে পারে বৃষ্টি - Pundro TV
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন



৮ বিভাগের অধিকাংশ জায়গায় ঝরতে পারে বৃষ্টি

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩

বৃহস্পতিবার দেশের আট বিভাগেই বৃষ্টি বাড়তে পারে। একই সঙ্গে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

বুধবার দেশের সব বিভাগেই বৃষ্টি ছিল। রংপুর বিভাগে বৃষ্টির প্রবণতা ছিল বেশি। বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি, ৯৯ মিলিমিটার বৃষ্টি হয়েছে পঞ্চগড়ের তেঁতুলিয়ায়। ঢাকা ছিল বৃষ্টিহীন।

বৃহস্পতিবার সকাল থেকে ঢাকার আকাশ মেঘে ঢাকা। কোথাও কোথাও গুঁড়ি গুঁড়ি বৃষ্টিও হয়েছে।

আবহাওয়া দপ্তর জানিয়েছে, মৌসুমি বায়ু বাংলাদেশের ওপর সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারি অবস্থায় রয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস তুলে ধরে আবহাওয়াবিদ মো. মনোয়ার হোসেন জানান, রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে অতিভারী বর্ষণ হতে পারে।

 

এসময়ে সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে জানিয়ে এ আবহাওয়াবিদ জানান, আগামী তিনদিন বৃষ্টিপাতের এ প্রবণতা অব্যাহত থাকতে পারে।

বুধবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৩৩ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস ছিল সৈয়দপুর ও মোংলায়। ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩১ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST