1. shahajahanbabu@gmail.com : admin :
‘টাইগার ৩’ ছবির মাধ্যমে ক্যাটরিনার প্রত্যাবর্তন - Pundro TV
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন



‘টাইগার ৩’ ছবির মাধ্যমে ক্যাটরিনার প্রত্যাবর্তন

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

দুই বছর আগে বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। এরপর থেকে নিজেকে আড়ালে রেখেছেন তিনি। এর মাঝে শুধুমাত্র ‘ফোন ভূত’ সিনেমায় দেখা দেন। দীর্ঘদিন ধরে রুপালি পর্দায় দেখা মেলেনি ক্যাটের। তবে চলতি বছর ‘টাইগার ৩’ ছবির মাধ্যমে প্রত্যাবর্তন করতে চলেছেন অভিনেত্রী। তারই প্রস্তুতি চলছে তুঙ্গে। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ছবিতে ‘মাশাআল্লাহ্‌’ গানে নজরকাড়া নাচ করতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। সঙ্গ দিয়েছিলেন সালমান।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও, যাতে দেখা যাচ্ছে, একঝাঁক নৃত্যশিল্পীর সঙ্গে একটি গানে নাচ করছেন ক্যাট। ‘টাইগার ৩’ ছবিতে ‘মাশাআল্লাহ্‌ ২.০’ গানের জন্য কোমর বেঁধে নেমে পড়েছেন অভিনেত্রী। ক্যাট ও সালমানের যুগলবন্দি জনপ্রিয়তাও অর্জন করেছিল ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির মাধ্যমে।

‘টাইগার ৩’ ছবিতে সেই রসায়নকেই আরও একবার পর্দায় তুলে ধরার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের। ‘টাইগার ৩’ ছবির জন্য আগেই ‘অ্যাভেঞ্জার্স’র অ্যাকশন কো-অর্ডিনেটরকে আনার সিদ্ধান্ত নিয়েছে ওয়াইআরএফ।

 

ক্রিস্টোফার নোলানের মতো হলিউড পরিচালকের কলাকুশলীর একজন সদস্যকেও পেতে মরিয়া যশরাজ। হলিউডের জনপ্রিয় অ্যাকশন ডিরেক্টর মার্ক জিজ্যাককে আনতে চলেছে যশরাজ ফিল্মস। এই ছবিকে দর্শকের কাছে নিখুঁতভাবে পরিবেশন করার ক্ষেত্রে কোনো খামতি রাখতে চাইছেন না তারা। সে কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত। চলতি বছরের দীপাবলিতে মুক্তি পেতে চলেছে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST