1. shahajahanbabu@gmail.com : admin :
বড়দিয়ায় মদ্যপ নোবেল মোটরসাইকেল দুর্ঘটনার শিকার - Pundro TV
সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন



বড়দিয়ায় মদ্যপ নোবেল মোটরসাইকেল দুর্ঘটনার শিকার

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ২০ আগস্ট, ২০২৩

বারবার খবরের শিরোনামে উঠে আসে ‘সারেগামাপা’ খ্যাত গায়ক মাঈনুল আহসান নোবেলের নাম। তবে নেতিবাচক আলোচনায়ই বেশি থাকেন তিনি। ভক্তদের সঙ্গে খারাপ ব্যবহার, কিংবদন্তিদের অপমান করে কথা বলা, স্ত্রীকে মারধর, মদ্যপ অবস্থায় মঞ্চে ওঠাসহ তার বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। এবার ফের সমালোচনার শিকার এ গায়ক। নড়াইলের রাস্তায় মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনা ঘটিয়েছেন তিনি। এ ঘটনায় অল্পের জন্য রক্ষা পান এই গায়ক। গত শুক্রবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে নোবেলের মাতলামির কয়েকটি ভিডিও ছড়িয়ে পড়ে। গায়কের এমন কর্মকাণ্ডে রীতিমতো নিন্দার ঝড় বইছে নেটমাধ্যমে।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালিয়া উপজেলার বড়দিয়া বিদ্যুৎ অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা নোবেলকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিতে গেলে তার মাতালামি দেখে ভিডিও ধারণ করেন। ওই ভিডিওতে দেখা যায়, নোবেল মদ্যপ অবস্থায় অসংলগ্ন কথাবার্তা বলছেন এবং স্থানীয়দের তাচ্ছিল্য করে বিভিন্ন মন্তব্য করছেন।

পরে স্থানীয়রা নোবেলকে প্রাথমিক সেবা দিয়ে কিছুটা স্বাভাবিক করে তার বন্ধুদের সঙ্গে গোপালগঞ্জের উদ্দেশ্যে পাঠিয়ে দেন। তবে এ বিষয়ে এখন পর্যন্ত নোবেলের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল নম্বরে একাধিকবার ফোন করা হলেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST