1. shahajahanbabu@gmail.com : admin :
সায়ন্তিকার সঙ্গে অভিনয়, অস্বীকার জায়েদের - Pundro TV
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন



সায়ন্তিকার সঙ্গে অভিনয়, অস্বীকার জায়েদের

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ৯ আগস্ট, ২০২৩

একটি সিনেমায় অভিনয় করা নিয়ে আবার আলোচনায় এসেছেন দেশের চিত্রনায়ক জায়েদ খান। এ আলোচনার অন্যতম কারণ হলো জায়েদ খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন টালিউড নায়িকা ও তৃণমূল কংগ্রেস নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। কলকাতার একটি গণমাধ্যমে এমন খবরটি ছড়িছে।
এ সিনেমা বিষয়ে সায়ন্তিকা বলেন, বাংলাদেশি একটি ছবিতে অভিনয়ের কথা চলছে। তবে এখনও নিশ্চিত নয়। সবকিছু চূড়ান্ত হলে জানাতে পারব। সিনেমাটি নামও এখনও চূড়ান্ত হয়নি।

জায়েদ খান এ সিনেমাতে অভিনয়ের কথাটি অস্বীকার করে বলেন, আমাকে নিয়ে প্রকাশ হওয়া খবরটি পুরোপুরি ভুয়া। অনেকে আলোচনায় আসার জন্য এমন খবর প্রচার করেন। খবরটি শুনে আমি হেসেছি। দীর্ঘদিন পর যুক্তরাষ্ট্র থেকে আমি দেশে ফিরেছি। এরপর আমি গ্রামের বাড়িতে চলে আসি।

এখন সেখানেই অবস্থান করছি। এর মধ্যে কখন তার সঙ্গে আলোচনা হলো? এমন কিছু হলে তো আমি নিজেই জানাব। একটি মহল থেকে এমন গুজব ছড়ানো হয়েছে। তিনি আরো বলেন, আমি পরিচালককে বলেছি, ভুয়া খবর প্রচার করে আমার ইজ্জত নষ্ট করবেন না। একবার শ্রাবন্তীকে নিয়ে ইজ্জত গেছে, এবার যেন সায়ন্তিকাকে নিয়ে না যায়।

জানা গেছে, ছবিটি পরিচালনা করবেন তাজু কামরুল। তিনি বলেন, সায়ন্তিকার সঙ্গে সিনেমাটির বিষয়ে কথাবার্তা চূড়ান্ত। এখন শুধু তার ঢাকায় আসার অনুমোদনের অপেক্ষায় আছে সিনেমাটির টিম।
তবে, টালিউডে সায়ন্তিকার অভিনয় ক্যারিয়ার খুব একটা সমৃদ্ধ নয়। প্রথম সারির কয়েকজন নায়কের বিপরীতে অভিনয় করলেও, নিজেকে মেলে ধরতে পারেননি তেমনটা। তাই বর্তমানে পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের রাজনীতির সঙ্গে জড়িত।এর আগে বাংলাদেশি চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে ‘নাকাব’ ছবিতে অভিনয় করেন টালিউডের এই নায়িকা।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST