1. shahajahanbabu@gmail.com : admin :
৩ বিএনপি নেতাকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ - Pundro TV
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন



৩ বিএনপি নেতাকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ৬ আগস্ট, ২০২৩

বিএনপি ও সহযোগী সংগঠনের তিন নেতাকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। তারা তিনজনই ঢাকা জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর আদাবরের বাইতুল আমান হাউজিংয়ের একটি বাসা থেকে তাদের তুলে নেওয়া হয়।

যাদের তুলে নিয়ে যাওয়া হয়েছে তারা হলেন- ঢাকা জেলা বিএনপির আওতাধীন কেরানীগঞ্জের কাউন্দিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. মোমিনুল ইসলাম মমিন, সাভার থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম শহীদ ও সাভার থানা পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মো. সুরুজ্জামান।

এ বিষয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, শনিবার রাত সাড়ে ৯ টার দিকে আদাবরের বাইতুল আমান হাউজিংয়ের একটি বাসা থেকে সাদা পোশাকে পুলিশ পরিচয়ে তাদের তিনজনকে তুলে নিয়ে যাওয়া হয়।

যুবদল নেতা শহীদের ভাই সাভার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বলেন, গতকাল সন্ধ্যায় আমার ভাই যুবদল নেতা শহীদুল ইসলাম, সুরুজ্জামান কাউন্দিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মুমিনুল ইসলামের বাড়িতে যান। সেখান থেকে রাত সাড়ে ৮টার দিকে সাদা পোশাকে ডিবি পরিচয়ে শহীদুল, সুরুজ্জামান ও মমিনুলকে তুলে নিয়ে যাওয়া হয়। তুলে নেওয়ার পর থেকে কোনো খোঁজ খবর পাচ্ছিলাম না। আজকে জানতে পারি ওরা সাভার ডিবি কার্যালয়ে আছে।’

ঢাকা জেলা উত্তর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন বিপ্লব গণমাধ্যমকে বলেন, আমাদের অফিসারদের নেতৃত্বে বিশেষ অভিযান চলছে। তবে কত জনকে আটক করা হয়েছে এখনই বলতে পারছি না।
 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST