1. pundrotvnews@gmail.com : admin :
ভক্তের ভালোবাসায় বিরক্ত মিয়া খলিফা - Pundro TV
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন

ভক্তের ভালোবাসায় বিরক্ত মিয়া খলিফা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
dvdfgfd

অনেকেই নিজের পছন্দের মানুষের নাম খোদাই করেন শরীরে। ট্যাটু করে কারোর নাম শরীরে লেখানো মুখের কথা নয়। প্রথমত সূচ দিয়ে ট্যাটু করানো শারীরিকভাবে কষ্টকর। আর দ্বিতীয়ত চাইলেও সেই ট্যাটু সহজে মুছে ফেলা যায় না।

dvdfgfd

এজন্য কারোর নাম ট্যাটু করার অর্থ সেই মানুষটার প্রতি তার ভালোবাসার চূড়ান্ত নিদর্শন। সেখানে কারোর ছবি ট্যাটু করার কথা ভাবাই অসম্ভব। কিন্তু সেই অসাধ্য সাধন করলেন পর্নস্টার মিয়া খালিফার এক ভক্ত।

ভারতীয় ওই ভক্ত মিয়া খালিফার ছবি নিজের শরীরে এঁকেছেন। সেই ট্যাটু ইনস্টাগ্রামে পোস্ট করেন ট্যাটু আর্টিস্ট। মিয়াও সেই ভিডিও পোস্ট করেছেন তার ইনস্টা স্টোরিতে। কিন্তু বিষয়টি একটুও ভালোভাবে নেননি মিয়া খালিফা। ভক্তের এমন ভালোবাসায় চরম বিরক্ত হয়েছেন।

ইনস্টা স্টোরিতে লিখেছেন, এটা ভয়ানক। সঙ্গে বিরক্তির ইমোজি। মিয়ার সেই স্টোরি আবার শেয়ার করে ট্যাটু আর্টিস্ট ধন্যবাদ জানিয়েছেন তাকে। সঙ্গে জানিয়েছেন ইতোমধ্যেই সেই ভিডিও দেখে ফেলেছেন প্রায় ৪০ লাখ নেটিজেন।

তবে এটাই প্রথমবার নয়। এর আগেও মিয়ার ছবি শরীরে ট্যাটু বানিয়েছেন তার ফ্যান। ২০১৮ সালে সেই ফ্যানকে মিয়া লিখেছিলেন, আমার ছবি ট্যাটু করাবেন না। অর্থাৎ বোঝাই যাচ্ছে তার ছবি কেউ কষ্ট করে ট্যাটু করুক তা পছন্দ করেন না এই পর্নস্টার।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT